অকপট হরদীপ সিং পুরি, কেজরিওয়াল নিয়ে দিলেন বিস্ফোরক তথ্য

'দাবি করবেন না যে আপনি বিশেষ কিছু করছেন। এটা বিশেষ কিছু কাজ নয়'।

author-image
Atreyee Chowdhury Sanyal
New Update
hardeep puri.JPG

File Picture

নিজস্ব সংবাদদাতা: এই মুহুর্তে ওয়াশিংটন ডিসিতে রয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী হরদীপ সিং পুরি। সেখানে কিছু কেন্দ্রীয় কর্মসূচীর জন্যেই গিয়েছেন তিনি। আর সেখান থেকেই দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের পদত্যাগের বিষয়ে কেন্দ্রীয় মন্ত্রী হরদীপ সিং পুরি বলেন, “আমি মনে করি তিনি প্রায় ১৪৫ দিন জেলে বন্দী ছিলেন। কেন তিনি আগে বা সেই ১৪৫ দিনের মধ্যে পদত্যাগ করেননি? যদি আপনি পদত্যাগ করতে চান, তাহলে সেটি আগে করুন। দাবি করবেন না যে আপনি বিশেষ কিছু করছেন। এটা বিশেষ কিছু কাজ নয়"।

"সুপ্রিম কোর্টের জামিনের শর্ত অনুযায়ী, তিনি তার অফিসে যেতে পারবেন না বা ফাইলে স্বাক্ষর করতে পারবেন না। হইতো সেই জন্যেই তিনি পদত্যাগ করছেন। এটা গুরুতর অভিযোগ, তার বিরুদ্ধে দুর্নীতির মামলা চলছে। তাকে এখনও জবাব দিতে হবে। রামলীলা ময়দানে, তিনি একবার কংগ্রেসের বিরুদ্ধে আন্না হাজারের সাথে প্রতিবাদে বসেছিলেন আর পরে তিনি সেই তাদের সাথেই জোট বেঁধেছেন। এর থেকেই বোঝা যায় তাঁর স্ট্যান্ড পয়েন্ট”।

 delhi kejriwal.JPG
File Picture

একই সাথে মোদি সরকারের তৃতীয় মেয়াদের ১০০ দিনের পরিকল্পনা সম্পর্কে, কেন্দ্রীয় মন্ত্রী বলেন, “গত ১০ বছরে যে ধরনের কাজ হয়েছে, এরকম কাজ পরবর্তীতে আর কখনো হয়নি। ১৯৪৭ থেকে ২০০৪, আবার ২০০৪ থেকে ২০১৪ সাল পর্যন্ত দেখা যায়নি এই পরিবর্তন। শহর গুলিতে ব্যয়ের পরিসংখ্যান ছিল 1,57,000 কোটি টাকা। এখন তা ১১ গুণেরও বেশি বেড়েছে। প্রধানমন্ত্রী আবাস যোজনার অধীনে, আমরা প্রতিটি সেক্টরে ৪ কোটিরও বেশি বাড়ি তৈরি করেছি, কাজের যোগান বেড়েছে উজ্জ্বলা যোজনার অধীনে। এমনকি গ্রামীণ এলাকায়ও গ্যাস সিলিন্ডার পাওয়া যাচ্ছে। আমরা ২০৪৭ সালের মধ্যে একটি উন্নত দেশ হওয়ার দিকে দ্রুত এগিয়ে যাচ্ছি”।

hardeep puri 2.JPG
File Picture

Adddd