গোগামেডি হত্যাকাণ্ড: অবশেষে পুলিশের জালে ৩ অভিযুক্ত

অভিযুক্ত তৃতীয় সহযোগী উধম, নিতিন এবং রোহিত রাঠোরকে পালানোর জন্য লজিস্টিক সাপোর্ট দিয়েছিল। গোগামেডিকে খুনের আগেই রোড ম্যাপ তৈরি করা হয়েছিল।

author-image
Adrita
New Update
j

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ রাষ্ট্রীয় রাজপুত করনি সেনার সভাপতি সুখদেব সিং গোগামেডিকে হত্যার জন্য দায়ী দুই হামলাকারী এবং তাদের একজন সাহায্যকারীকে পুলিশ ধরেছে। সূত্রের খবর, অভিযুক্ত দুজনই কুল্লুর কাছে এক হোটেলে লুকিয়ে ছিল। সেই হোটেলেও পুলিশ তল্লাশি চালাচ্ছে।

hiren

অভিযুক্ত নীতিন ফৌজি এবং রোহিতকে গ্রেফতার করা হয়েছে। নিতিন এবং রোহিত রাঠোরের পাশাপাশি তাদের তৃতীয় সহযোগী উধমকেও গ্রেপ্তার করা হয়েছে। এখন তিনজনকেই জয়পুরে আনা হচ্ছে। দুপুর ২টার দিকে পুলিশ এই তিনজনকে নিয়ে জয়পুর পৌঁছবে। আজ বিকেল ৩টায় জয়পুরে সাংবাদিক সম্মেলন করে গোটা ঘটনার ষড়যন্ত্র প্রকাশ করবে পুলিশ। উভয় বন্দুকধারীকে জিজ্ঞাসাবাদ করছে দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। রাজস্থান পুলিশ তার সহকারী উধমকে তাদের সঙ্গে নিয়ে গেছে। 

সূত্র মারফত জানা গিয়েছে যে, সুখদেব গোগামেডি হত্যা মামলার মূল পরিকল্পনাকারী বীরেন্দ্র চরণ দুবাইয়ে রয়েছেন। এপ্রিলেই কলকাতা থেকে জাল পাসপোর্ট নিয়ে নেপাল হয়ে দুবাই পৌঁছেছিলেন তিনি। বীরেন্দ্র চরণ শ্যুটারদের অস্ত্র সরবরাহ করেছিলেন বলে অভিযোগ রয়েছে। 

hiring.jpg