'আমরা সবাই এক… হাইকমান্ড সিদ্ধান্ত নেবে": ডি কে শিবকুমার

কর্ণাটকের পরবর্তী মুখ্যমন্ত্রী নিয়ে সংশয়ের মধ্যে রাজ্য কংগ্রেস সভাপতি ডি কে শিবকুমার বলেছেন, সমস্ত বিধায়ক একসঙ্গে রয়েছেন এবং দলের হাইকমান্ড সিদ্ধান্ত নেবে।

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
ন্নবভ

নিজস্ব সংবাদদাতাঃ কর্ণাটকের পরবর্তী মুখ্যমন্ত্রী নিয়ে সংশয়ের মধ্যে রাজ্য কংগ্রেস সভাপতি ডি কে শিবকুমার বলেছেন, সমস্ত বিধায়ক একসঙ্গে রয়েছেন এবং দলের হাইকমান্ড সিদ্ধান্ত নেবে। শিবকুমার বলেন, "দলের হাইকমান্ড সিদ্ধান্ত নেবে। আমি আর কোনো কথা বলতে চাই না। আমার যা বলার ছিল, আমি ইতিমধ্যেই বলেছি। আমি বিধায়ক (সমর্থন) চাই না... এটা আমার কাছে গুরুত্বপূর্ণ নয়। আমাদের ব্লক কংগ্রেসের ব্লক। আমরা সবাই এক এবং একসঙ্গে কাজ করব।" 

তিনি বলেন, 'আমি দিল্লি যেতে চেয়েছিলাম। তবে আমার কিছু শারীরিক জটিলতা রয়েছে।" কেপিসিসি প্রধান হিসাবে দলকে জয়ের জন্য মুখ্যমন্ত্রী পদে বিবেচনা করা উচিত বলে তিনি মনে করেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, "আমি এ বিষয়ে মন্তব্য করতে চাই না। রাজনীতিতে কে জিতল আর কে হারল সেটাই গুরুত্বপূর্ণ। জয়টা কিভাবে হয়েছে সেটা কোনও ব্যাপার না। আল্লাহর রহমতে আমরা ভালো নম্বর পেয়েছি। এখন জনগণ যে আস্থা ও বিশ্বাস দেখিয়েছে, তার জন্য আমাদের কাজ করতে হবে।" 

তিনি আরও বলেন, "আমি সত্যিই খুশি যে আজ মমতা বন্দ্যোপাধ্যায় কিছু বিবৃতি দিয়েছেন এবং অন্যান্য নেতারাও... এটা বিরোধীদের জন্য ভালো।" শিবকুমার বলেন, "আমি মঙ্গলবার দিল্লি যাওয়ার চেষ্টা করব।"