আগামীকাল থেকে এই রুটে হতে পারে ট্রাফিক সমস্যা! কাল বেরোনোর আগে এখানে ক্লিক করুন

জননিরাপত্তা এবং দ্রুত নির্মাণকাজ শেষ করার জন্য এই রুটটি বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

author-image
Anusmita Bhattacharya
New Update
mahamaya

নিজস্ব সংবাদদাতা: নয়ডা, গৌতম বুদ্ধ নগর ট্রাফিক পুলিশ জানিয়েছে যে মহামায়া ফ্লাইওভারের কাছে একটি আন্ডারপাস/সাবওয়ের নির্মাণ কাজ সেক্টর-৯৫- এ অবস্থিত দুটি পার্ককে সংযুক্ত করার জন্য ২২ জুন থেকে শুরু হবে। এই গুরুত্বপূর্ণ প্রকল্পের লক্ষ্য হল এই এলাকায় যাতায়াত নিরাপদ এবং সহজ করা। নির্মাণ কাজের সময়, ফার্নিচার মার্কেট তিরাহে থেকে চিল্লা/ডিএনডির দিকে কালিন্দী কুঞ্জ, দিল্লির সাথে সেক্টর ১৬এ এবং ১৮- এর সাথে সংযোগকারী রাস্তায় যানবাহনের উপর নিষেধাজ্ঞা থাকবে। জননিরাপত্তা এবং দ্রুত নির্মাণকাজ শেষ করার জন্য এই রুটটি বন্ধ করা হচ্ছে বলে জানা গেছে।

Manic Monday in Noida: Snarls on Mahamaya flyover, DND flyway - Hindustan  Times

ট্রাফিক পুলিশ আরও বলেছে যে সেক্টর-৩৭, বোটানিক্যাল গার্ডেন এবং সেক্টর-১৮ বিকল্প রুটে যানবাহন চলাচল করবে। এই ডাইভারশন পরিকল্পনা বাস্তবায়নের জন্য অতিরিক্ত পুলিশ বাহিনী মোতায়েন করা হবে, যাতে সাধারণ জনগণের কোনোরকম অসুবিধা না হয় এবং যান চলাচল নির্বিঘ্নে হতে থাকে। ট্রাফিক পুলিশ বাসিন্দাদের এবং প্রতিদিনের যাত্রীদের বিকল্প রুট অনুসরণ করার এবং যতটা সম্ভব গণপরিবহন ব্যবহার করার জন্য আবেদন করেছে। এছাড়াও স্থানীয় বাসিন্দাদের এই সময়ের মধ্যে অতিরিক্ত সময় পরিকল্পনা করার পরামর্শ দেওয়া হয়েছে, যাতে যে কোনো ধরনের সমস্যা এড়ানো যায়। 

এই নির্মাণ কাজ ভবিষ্যতে নাগরিকদের যাতায়াতকে আরও সুবিধাজনক করবে, তবে তার আগে কিছু অসুবিধার সম্মুখীন হতে পারে তারা। ট্রাফিক পুলিশ জনগণের কাছ থেকে সহযোগিতার আবেদন করেছে, যাতে এই প্রকল্পটি সফলভাবে এবং সময়মতো সম্পন্ন করা যায়।

 tamacha4.jpeg