ব্যাপক বৃষ্টিপাত, শুক্রবার পর্যন্ত আরও বৃষ্টি প্রত্যাশিত, বেশ কিছু এলাকায় বিপুল ট্রাফিক জ্যাম!

দিল্লিতে আগামী দিনগুলিতে বৃষ্টি হতে পারে যা জলাবদ্ধতার কারণ হয়ে উঠবে।

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
delhirain

নিজস্ব সংবাদদাতা: বুধবার সকালে জাতীয় রাজধানীতে মেঘলা আকাশ এবং হালকা বৃষ্টিপাত হয়েছে। ভারতীয় আবহাওয়া বিভাগ শুক্রবার, ১৩ সেপ্টেম্বর পর্যন্ত আরও বৃষ্টির পূর্বাভাস দিয়েছে এবং শহরের জন্য একটি হলুদ সতর্কতা জারি করেছে। আইএমডির পূর্বাভাস অনুসারে, দিল্লি আগামী দিনের জন্য ভেজা থাকতে পারে যা জলাবদ্ধতার কারণ হতে পারে, বিশেষত নিচু এলাকায়, এবং সম্ভাব্য ট্রাফিক ব্যাঘাত ঘটাতে পারে।

rainbe

জাতীয় রাজধানীর বেশ কয়েকটি এলাকায় সকাল থেকে হালকা বৃষ্টি হয়েছে যার ফলস্বরূপ অক্ষরধাম মন্দির থেকে দিল্লির সরাই কালে খান পর্যন্ত রাস্তায় যানজটের সৃষ্টি হয়েছে। রবিবার দিল্লিতে বৃষ্টির কারণে বেশ কয়েকটি এলাকায় জলাবদ্ধতা দেখা গেছে। মুন্ডকাতে, যানবাহন জলাবদ্ধ রাস্তায় চলাচল করতে অসুবিধা হয়, যার ফলে যানজট হয়।

i7dus57g_delhi-rains_625x300_29_May_24.webp

শনিবার সন্ধ্যায়, বৃষ্টি জাতীয় রাজধানীতে অত্যাচারী আর্দ্রতা থেকে কিছুটা স্বস্তি দিয়েছে। এদিকে, ভারী বৃষ্টিপাতের ফলে রাজস্থানের আজমিরে তীব্র জলাবদ্ধতা দেখা দিয়েছে। এই সপ্তাহের শুরুর দিকে বেশ কিছু এলাকা, বিশেষ করে নিচু এলাকা তলিয়ে গেছে, যানবাহন প্লাবিত রাস্তা দিয়ে চলাচল করতে হিমশিম খাচ্ছে। যানজট পরিস্থিতিকে আরও বাড়িয়ে তুলেছে, প্রধান রুটগুলি বন্যায় উল্লেখযোগ্যভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

e429ots8_kerala-rains_625x300_30_May_24.webp