বিশেষ ট্র্যাফিক অ্যাডভাইজরি: 'কানওয়ার যাত্রা' এই রুটগুলি দিয়ে যাবে! আপনি এখানে থাকলে যানজটের মুখে পড়বেন

দিল্লিতে কানওয়ার যাত্রায় প্রচুর সংখ্যক কানওয়ারিয়া আসবেন।

author-image
Anusmita Bhattacharya
New Update
TRAFFIC.WEBP

নিজস্ব সংবাদদাতা: আজ থেকে শুরু হয়েছে শ্রাবণ মাস। এর সঙ্গে কানওয়ার যাত্রাও শুরু হয়েছে। এমন পরিস্থিতিতে দিল্লির অনেক রুটই ব্যস্ত হয়ে পড়বে। দিল্লি পুলিশ যাতে লোকেদের চলাচলে কোনও সমস্যা না হয় তা নিশ্চিত করার জন্য কংক্রিট ব্যবস্থা করেছে। রবিবার দিল্লি ট্রাফিক পুলিশ একটি পরামর্শ জারি করেছে। অনেক জায়গায় ভিড়ের সম্ভাবনা ছিল।

কানওয়ারিয়ারা কোন পথ দিয়ে যাবে?

অপ্সরা বর্ডার-শাহদারা ফ্লাইওভার-সিলামপুর টি পয়েন্ট-ISBT ফ্লাইওভার বুলেভার্ড রোড-রানি ঝাঁসি রোড-ফয়েজ রোড-আপার রিজ রোড-ধৌলা কুয়ান-NH 8 এবং রাজোক্রি বর্ডার থেকে প্রস্থান করুন।

ভোপুরা বর্ডার-ওয়াজিরাবাদ রোড-লোনি ফ্লাইওভার-গোকুলপুরি টি পয়েন্ট- 66 ফুট রোড-সিলামপুর টি পয়েন্ট-এনএইচ 1 এবং নতুন আইএসবিটি সেতুর দিকে।

লোনি ফ্লাইওভার হয়ে লোনি বোর্ডার হয়ে উত্তর প্রদেশ থেকে প্রবেশ/প্রস্থান বা সোনিয়া বিহার বর্ডার-পুস্তা রোড-খাজুরি ফ্লাইওভার-ওয়াজিরাবাদ রোড হয়ে ইউপি থেকে প্রবেশ/প্রস্থান।

22 जुलाई से शुरू होगी कांवड़ यात्रा, जानें सावन में किस दिन चढ़ाएं जल,  जानें जलाभिषेक का मुहूर्त: Kanwar Yatra 2024 Kanwar Yatra Niyam Sawan  Shivratri 2024 | Jansatta

ভোপুরা বর্ডার-ওয়াজিরাবাদ রোড-আউটার রিং রোড-মুকারবা চক-সিন্ধু বর্ডার-মুকারবা চক থেকে প্রস্থান/প্রবেশ। বাওয়ানা রোড-আউচন্ডি বর্ডার বা মধুবন চক-পিরাগড়ি থেকে প্রস্থান/প্রবেশ এবং টিকরি বর্ডার থেকে মহারাজপুর বর্ডার-রোড নং 56, গাজিপুর বর্ডার NH-9-রিং রোড-মথুরা রোড এবং বদরপুর বর্ডার থেকে প্রস্থান করুন।

রোহতক রোড জাখিরা-মাদিপুর-পিরাগড়ি চক-নাংলোই চক-মুন্ডকা-টিকরি বর্ডার-নাজফগড় রোড-জাখিরা-উত্তম নগর-ফিরনি রোড থেকে ঝাড়ৌদা বর্ডার। আউটার রিং রোড-মধুবন চক থেকে পেরাগড়ি চক-কেশোপুর মান্ডি-জেলা কেন্দ্র জনকপুরী।

অপ্সরা বর্ডার-শাহদারা ফ্লাইওভার-সিলামপুর টি পয়েন্ট-ISBT ফ্লাইওভার বুলেভার্ড রোড-রানি ঝাঁসি রোড-ফয়েজ রোড-আপার রিজ রোড-ধৌলা কুয়ান-NH 8 এবং রাজোক্রি বর্ডার থেকে প্রস্থান করুন।

মহারাজপুর বর্ডার থেকে প্রস্থান করুন, রোড নং 56, গাজিপুর বর্ডার-NH 24-রিংরোড-মথুরা রোড এবং হরিয়ানার জন্য বদরপুর বর্ডার।

কালিন্দী কুঞ্জ-মথুরা রোড-বদরপুর বর্ডার।

কালিন্দী কুঞ্জ- মথুরা রোড-মোদি মিল-মা আনন্দ মাই মার্গ-এম বি রোড।

নিউ রোহতক রোড (কমল টি-পয়েন্ট থেকে টিকরি বর্ডার)।

নাজাফগড় রোড (জাখিরা থেকে নজফগড়)।

 Adddd