মহরম ২০২৪: দিল্লি পুলিশ ট্র্যাফিক গাইডলাইন জারি করেছে! আজ এবং কাল এই রুটগুলি এড়িয়ে চলুন

দিল্লি ট্রাফিক পুলিশ মহরমের জন্য একটি ট্রাফিক পরামর্শ জারি করেছে।

author-image
Anusmita Bhattacharya
New Update
muharramdelhi

নিজস্ব সংবাদদাতা: দিল্লি পুলিশ ১৬-১৭ জুলাই মহরমের সময় তাজিয়া মিছিলের জন্য একটি ট্রাফিক পরামর্শ জারি করেছে। মঙ্গলবার রাত ৯টার দিকে ছাত্তা শাহজাদ, কালান মহল থেকে একটি মিছিল শুরু হয়ে কামরা বঙ্গ, ছিটলি কবর, চুড়ি ওয়ালান, মাটিয়া মহল, জামে মসজিদ, চাউরী বাজার, হাউজ কাজী প্রদক্ষিণ করবে। মিছিলটি আবার একই পথ দিয়ে ফিরে আসবে। এছাড়াও নিজামুদ্দিন, ওখলা ও মেহরাউলি থেকে তাজিয়া কারবালায় নিয়ে যাওয়া হবে। তাজিয়া মিছিলের অন্যান্য স্থানগুলির মধ্যে রয়েছে পূর্ব, উত্তর-পূর্ব, শাহদারা, উত্তর-পশ্চিম, দক্ষিণ-পূর্ব, দক্ষিণ এবং পশ্চিম জেলা।

Muharram 2024: Delhi Police Issues Traffic Advisory- Check Routes To Avoid Today And Tomorrow

বুধবার সকাল ১১:০০ টায়, মিছিলটি কারবালা, জোড়বাগে যাওয়ার আগে কালান মহলে সমবেত হয়ে একই পথ অনুসরণ করবে। পরামর্শ অনুযায়ী, মথুরা রোড, মা আনন্দময়ী মার্গ, মেহরাউলি-বদরপুর রোড, আনন্দ বিহার টার্মিনালের কাছে রোড নং ৫৬, পাংখা রোড এবং জাখিরা থেকে কিষাণগঞ্জ পর্যন্ত নজফগড় রোডে যান চলাচল ব্যাহত হবে। দুপুর ১২টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত জামে মসজিদ রোড, চাউরি বাজার রোড, আজমেরি গেট রোড, আসাফ আলী রোড, পাঁচকুইয়ান রোড, কনট প্লেসের আউটার সার্কেল, রফি মার্গ, কৃষ্ণ মেনন মার্গ, অরবিন্দ মার্গ, মতিলাল নেহেরু মার্গ, বারাখাম্বা রোড, জনপথ, সংসদ মার্গ, তুঘলক রোড, অশোকা রোড, কে জি মার্গ, লোধি রোড এবং জোরবাগ রোডজুড়ে যান চলাচল নিয়ন্ত্রিত হবে।

দিল্লির বাসগুলি দেশবন্ধু গুপ্ত রোড ধরে আজমেরি গেটের দিকে এবং তার বাইরে ভ্রমণ করে আরামবাগে থামবে এবং চিত্রগুপ্ত রোড-পাহাড়গঞ্জ হয়ে ফিরে আসবে। নয়াদিল্লি রেলওয়ে স্টেশনগামী বাসগুলিও আরামবাগে থামবে। যারা কনট প্লেস এবং সেন্ট্রাল সেক্রেটারিয়েটে ভ্রমণ করবেন তারা রানি ঝাঁসি রোড, মন্দির মার্গ, পার্ক স্ট্রিট নিয়ে যাবেন এবং উদ্যান মার্গে শেষ করবেন, কালী বাড়ি মার্গ হয়ে ফিরে আসবেন। পূর্ব ও মধ্য জেলা থেকে কনট প্লেস এবং কেন্দ্রীয় সচিবালয়ের বাসগুলি সিকান্দ্রা রোড ব্যবহার করবে এবং মান্ডি হাউসে থামবে, ভগবান দাস রোড-তিলক মার্গ হয়ে ফিরে আসবে।

Adddd