ইডি ও সিবিআইয়ের অপব্যবহার করা হয়েছে! গর্জে উঠলেন মন্ত্রী

দিল্লির মন্ত্রী গোপাল রাই বলেন, ইডি ও সিবিআইকে অপব্যবহার করা হয়েছে।

author-image
Tamalika Chakraborty
New Update
gopal raiq2.jpg



নিজস্ব সংবাদদাতা: অরবিন্দ কেজরিওয়ালের মুক্তির পরে  দিল্লির মন্ত্রী এবং আপ নেতা গোপাল রাই বলেছেন, " ইডি ও সিবিআইয়ের অপব্যবহার করা হয়েছিল। মিথ্যা অভিযোগ করা হয়েছিল। বিজেপি ভাবতো মুখ্যমন্ত্রী জেলে যাওয়ার পরে, আপ শেষ হয়ে যাবে, আর অরবিন্দ কেজরিওয়াল ভেঙে পড়বে। কিন্তু আজ পর্যন্ত অরবিন্দ কেজরিওয়াল ভাঙেননি।  তাঁকে মুক্তি দেওয়া হয়েছে। আজ একনায়কতন্ত্র হেরেছে, ভারতের সংবিধান জিতেছে।"

 

অন্যদিকে, কেজরিওয়াল আপের কর্মী সমর্থকদের উদ্দেশে বলা হয়, "আমি দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি যারা আমার মুক্তির জন্য প্রার্থনা করেছেন। দেশের কিছু লোক, দেশবিরোধী শক্তি দেশকে দুর্বল করতে চায়, দেশকে ভাগ করতে চায়। আজ বিচারকদের হুমকি দেওয়া হচ্ছে। চেষ্টা করা হচ্ছে। নির্বাচন কমিশনকে দুর্বল করার জন্যই এর বিরুদ্ধে লড়াই করতে হবে, আমার দোষ এই যে, আমি এমন দেশবিরোধী শক্তির বিরুদ্ধে লড়াই চালিয়ে যাবো।"

arvind kejriwall1.jpg

প্রসঙ্গত, শুক্রবারই সিবিআইয়ের মামলায় সুপ্রিম কোর্টে কেজরিওয়ালের জামিন মঞ্জুর হয়।  এদিনের পর্যবেক্ষণে সুপ্রিম কোর্টের বিচারপতি বিচারপতি উজ্জল ভূঁইয়া জনাব কেজরিওয়ালের সিবিআইয়ের গ্রেফতারকে "অযৌক্তিক" বলে মনে করেছেন। শীর্ষ আদালত অবশ্য  কেজরিওয়ালকে জামিনের শর্তের অংশ হিসাবে মুখ্যমন্ত্রীর কার্যালয় বা দিল্লি সচিবালয়ে যেতে নিষেধ করেছে। মামলা নিয়ে প্রকাশ্যে অরবিন্দ কেজরিওয়াল কোনও মন্তব্য করতে পারবেন না বলে সুপ্রিম কোর্টের তরফে সাফ জানিয়ে দেওয়া হয়েছে।  বিচারপতি ভুঁইয়া বলেন, মানুষ যাতে কোনওভাবেই সিবিআইকে "খাঁচা বন্দি তোতা " মনে না করে, সেই দিকে লক্ষ্য রাখতে হবে। 

 tamacha4.jpeg