BREAKING: কাল আনুষ্ঠানিক পদত্যাগ! আর মুখ্যমন্ত্রী পদে আসবেন না তিনি, হয়ে গেল ঘোষণা

ইস্তফা দিয়ে কী আবার মুখ্যমন্ত্রী পদে ফিরবেন কেজরিওয়াল?

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
dew

নিজস্ব সংবাদদাতা: দিল্লির মন্ত্রী ও আপ নেতা সৌরভ ভরদ্বাজ এক বড় ঘোষণা করলেন। 

Who Will Be Next Delhi CM? Manish Sisodia To Meet Arvind Kejriwal Today, To Discuss Possible Names Who Will Be Next Delhi CM? Manish Sisodia To Meet Arvind Kejriwal Today, To Discuss Possible Names

তিনি বলেছেন, "আগামীকাল, মুখ্যমন্ত্রী (অরবিন্দ কেজরিওয়াল) তার পদত্যাগপত্র জমা দেবেন এবং পদত্যাগপত্র গৃহীত হওয়ার সাথে সাথেই বিধানসভা দলের একটি বৈঠক হবে, বিধানসভা দল একজন নেতা নির্বাচন করবে। যে নেতা নির্বাচিত হবেন তিনি লেফটেন্যান্ট গভর্নরের মাধ্যমে রাষ্ট্রপতির কাছে দাবি তুলে ধরবেন, তাই স্পষ্টতই সেই ব্যক্তিকে ডেকে নিয়ে শপথ নেওয়া হবে। বিধায়করা আমাদের সঙ্গে আছেন। সুতরাং স্পষ্টতই ঐ ব্যক্তিকে ডাকা হবে এবং শপথ ​​গ্রহণ করা হবে। আমি মনে করি এই পুরো প্রক্রিয়াটি এক সপ্তাহের মধ্যে শেষ করা উচিত"। 

AAP minister harassed bureaucrats after SC order on Delhi govt powers: L-G  House sources - India Today

দিল্লির মুখ্যমন্ত্রী কে হবেন তা নিয়ে জল্পনা-কল্পনার মধ্যে, আম আদমি পার্টির নেতা মনীশ সিসোদিয়া সোমবার অরবিন্দ কেজরিওয়ালের বাসভবনে যাবেন। যতক্ষণ না মানুষ তাকে "সততার সনদ" দেয় ততক্ষণ পদে থাকবেন না আপ সুপ্রিমো। তিনি পদত্যাগ করার এবং মুখ্যমন্ত্রীর চেয়ারে না বসার ঘোষণা দেওয়ার একদিন পর মনীশ সিসোদিয়া দেখা করবেন। পদত্যাগের ঘোষণা দিয়ে কেজরিওয়াল বলেছিলেন যে তিনি ক্ষমতায় এলে ফের মুখ্যমন্ত্রী হবেন এবং মণীশ সিসোদিয়া তার উপমুখ্যমন্ত্রী হবেন তখনই যখন লোকেরা বলবে তারা সৎ।

kejriwal mcd.jpg