আবগারি নীতি মামলার নয়া তরজা, ফাঁস করলেন এই মন্ত্রী

ইডি আধিকারিকরা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে গ্রেপ্তার করেছে। সেই নিয়ে দেশ জুড়ে উত্তেজনা এখন তুঙ্গে। এই বিষয় নিয়ে মন্তব্য করেছেন আপ নেত্রী অতিশী।

author-image
Probha Rani Das
আপডেট করা হয়েছে
New Update
delhi minister atishi .jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ দিল্লির আবগারি নীতি | দিল্লির মন্ত্রী অতিশী বলেন, “দিল্লির তথাকথিত আবগারি নীতি কেলেঙ্কারিতে গত দু'বছর ধরে সিবিআই এবং ইডির তদন্ত চলছে। এই দুই বছরে বারবার একটি প্রশ্ন এসেছে- টাকার ট্রেইল কোথায়? সেই টাকা কোথায় গেল? আম আদমি পার্টির কোনো নেতা, মন্ত্রী বা কর্মীর কাছ থেকে অপরাধের কোনো আয় উদ্ধার করা হয়নি। শরৎচন্দ্র রেড্ডি নামে একজনের বয়ানের ভিত্তিতেই দু'দিন আগে একই মামলায় গ্রেফতার করা হয়েছে অরবিন্দ কেজরিওয়ালকে। তিনি অরবিন্দ ফার্মার মালিক।”

lkahsa.jpg

তিনি আরও বলেছেন, “২০২২ সালের ৯ নভেম্বর তাকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়। তিনি স্পষ্টভাবে বলেছিলেন যে তিনি অরবিন্দ কেজরিওয়ালের সাথে কখনও দেখা করেননি বা কথা বলেননি এবং আপের সাথে তাঁর কোনও সম্পর্ক নেই। এ কথা বলার সঙ্গে সঙ্গেই পরদিন তাঁকে গ্রেফতার করে ইডি। বেশ কয়েক মাস কারাগারে থাকার পর তিনি তার বক্তব্য পরিবর্তন করেন। তিনি বলেছিলেন যে তিনি অরবিন্দ কেজরিওয়ালের সাথে দেখা করেছিলেন এবং আবগারি নীতি নিয়ে তাঁর সাথে কথা বলেছেন। এ কথা বলার সঙ্গে সঙ্গেই তাকে জামিন দেওয়া হয়। কিন্তু টাকা কোথায়? টাকার ট্রেইল কোথায়?" 

aqwa.jpg

Add 1

cityaddnew

স

স