সাইক্লোন রেমাল: যা ভাবেননি তাই হয়েছে, প্রাণ নিয়েই বিদায় নিয়েছে সে- আজ জানালেন স্বয়ং মুখ্যমন্ত্রী

সাইক্লোন রেমাল নিয়ে বড় খবর।

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
12-cyclone-phailin3.jpg

File Picture

নিজস্ব সংবাদদাতা: সাইক্লোন রেমাল নিয়ে এবার বড় বার্তা দিলেন মেঘালয়ের মুখ্যমন্ত্রী কনরাড কে সাংমা। তিনি জানিয়েছেন রেমালের ফলে একজনের মৃত্যু হয়েছে তার রাজ্যে।

তিনি বলেছেন, "ঘূর্ণিঝড়ের পরে, রাজ্যের কিছু অংশে কিছু ক্ষতি হয়েছে। জৈন্তিয়া পার্বত্য অঞ্চলে আমরা একজন জীবন হারিয়েছি এবং সংশ্লিষ্ট পরিবারের সদস্যদের ক্ষতিপূরণ দেওয়া হয়েছে। প্রশাসন দ্রুত ব্যবস্থা নিয়েছে। বিদ্যুৎ সরবরাহের ক্ষেত্রেও আমরা চ্যালেঞ্জের সম্মুখীন হচ্ছি যার জন্য বিদ্যুৎ বোর্ড যুদ্ধের ভিত্তিতে কাজ করছে। ক্ষয়ক্ষতি খুবই ব্যাপক কিন্তু এমইসিএল বড় এবং অতিরিক্ত জনবল নিয়ে কাজ করছে। খুব শীঘ্রই, রাজ্যে বিদ্যুৎ সরবরাহ পুনরুদ্ধার করা হবে। আমি অভিনন্দন ও ধন্যবাদ জানাতে চাই বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের এবং বেশিরভাগ জেলা প্রশাসনকে এত ভালো কাজ করার জন্য। ঝড়ের আগে প্রশাসন যেভাবে প্রস্তুত ছিল তাতে আমরা খুশি। যদি আরও কোনও সমস্যা থাকে এবং লোকেরা কোনও নির্দিষ্ট সমস্যার সম্মুখীন হয় তবে অনুগ্রহ করে জেলা প্রশাসকের সাথে যোগাযোগ করুন বা আপনি এমনকি ১৯৭১-এ কল করে মুখ্যমন্ত্রীর সঙ্গে যোগাযোগ করতে পারেন।"

 

Add 1

 . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .