নুহ : কার্ফু নিয়ে বড় আপডেট

কার্ফু শিথিল নিয়ে বড় আপডেট। নুথতে কার্ফু শিথিল করা নিয়ে একটি নির্দেশিকা জারি করেছেন জেলা শাসক। ব্য়াঙ্ক খোলা থাকবে। করা যাবে নগদ লেনদেন। বিস্তারিত পড়ুন।

author-image
Pallabi Sanyal
আপডেট করা হয়েছে
New Update
vv

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ হরিয়ানার নুহতে সহিংসতার ঘটনায়  আগামীকাল  বাড়ছে কার্ফু শিথিলতার সময়। নুহ জেলা প্রশাসক ধীরেন্দ্র খড়গাতা জানিয়েছেন, "ইন্টারনেটের উপর নিষেধাজ্ঞা আপাতত অব্যাহত থাকবে। পরিস্থিতির পরিবর্তন দেখলে আমরা তা তুলে নেব।

আগামীকাল থেকে জনসাধারণের চলাচলে অতিরিক্ত এক ঘন্টা যোগ করা হয়েছে যখন কার্ফু শিথিল করা হবে।" জানা যাচ্ছে, কার্ফু শিথিলতার সময় নুহ, তাউরু, পুনহানা, ফিরোজপুর ঝিরকা এবং পিংওয়ান এবং নাগিনা ব্লকের এমসি এলাকায় এটিএম খোলা থাকবে এবং এই অঞ্চলগুলির জন্য কার্ফু শিথিল করা হবে  সকাল ১০ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত। এই সময় ব্যাঙ্কগুলি খোলা থাকবে। নগদ লেনদেন করা যাবে সকাল ১১ টা থেকে  দুপুর ২ টো পর্যন্ত। শুধুমাত্র ৭ আগস্টের জন্য  নুহ জেলা ম্যাজিস্ট্রেট একটি আদেশ জারি করেন।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে,  এখন পর্যন্ত ৫৬টি এফআইআর নথিভুক্ত করা হয়েছে এবং ১৪৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ৪ টি দল গঠন করা হয়েছে এবং সহিংসতার ঘটনার তদন্ত চলছে।