কঙ্গনার ছবি দিয়ে আপত্তিকর পোস্ট! টুইটারে নামের অপব্যবহার! কি বললেন কংগ্রেস নেত্রী?

আজ সুপ্রিয়া শ্রীনাতের এক্স হ্যান্ডেলে কঙ্গনা রানাওয়াতের ছবি দিয়ে আপত্তিকর পোস্ট করা নিয়ে জল্পনা শুরু হয়েছে। এই বিষয় নিয়ে মন্তব্য করলেন খোদ কংগ্রেস নেত্রী সুপ্রিয়া শ্রীনাতে।

author-image
Probha Rani Das
New Update
suprya sreenate.jpg

নিজস্ব সংবাদদাতাঃ কংগ্রেস নেত্রী সুপ্রিয়া শ্রীনাতে মান্ডি থেকে বিজেপি প্রার্থী কঙ্গনা রানাউতের সম্পর্কে তাঁর পোস্ট সম্পর্কে স্পষ্টতা জারি করেছেন।

supriya shreenatee.jpg

তিনি বলেছেন, “অনেকের কাছে আমার ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রবেশাধিকার রয়েছে। তাদের মধ্য থেকে কেউ আজ অত্যন্ত অনুপযুক্ত একটি পোস্ট করেছেন। এটি জানার সঙ্গে সঙ্গে ওই পোস্ট ডিলিট করে দিয়েছি। যারা আমাকে চেনেন, তারাও খুব ভালো করেই জানেন যে আমি কখনোই কোনো নারীর প্রতি ব্যক্তিগত ও অশালীন মন্তব্য করতে পারি না। আমি জানতে চেয়েছিলাম কীভাবে এই ঘটনা ঘটল। আমি জানতে পারি যে টুইটারে আমার নামের অপব্যবহার করা হচ্ছে এবং সুপ্রিয়াপরোডি নামে একটি প্যারোডি অ্যাকাউন্ট পরিচালনা করা হচ্ছে। তারাই এই আপত্তিকর পোস্ট করেছে। কেউ সেখান থেকে কপি করে আমার ইনস্টাগ্রাম ও ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করেছে। যাদের প্রবেশাধিকার আছে তাদের কাছ থেকে কারা এই কাজ করেছে তা জানার চেষ্টা করছি। আমি এই প্যারোডি অ্যাকাউন্টটি টুইটারেও রিপোর্ট করেছি।” 

Add 1

cityaddnew

স

স