পরিবর্তন! মুখ্যমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ ব্রিটেনের সাংসদ

উত্তরপ্রদেশ যা একসময় নৈরাজ্য, দুর্নীতি এবং অদক্ষ শাসনের জন্য পরিচিত ছিল, এখন যোগী সরকারের অধীনে একটি শীর্ষ বিনিয়োগের গন্তব্য। ইউপি ১৪ তম স্থান থেকে ২য় স্থানে উঠে এসেছে।

author-image
Adrita
New Update
s

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ ভারতীয় বংশোদ্ভূত একজন ব্রিটিশ এমপি, বীরেন্দ্র শর্মা (Virendra Sharma) উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে (Chief Minister Yogi Adityanath) রাজ্যের পরিবর্তিত ধারণার জন্য অভিনন্দন (Praised) জানিয়ে একটি পোস্টকার্ড (Postcard) পাঠিয়েছেন। পোস্টকার্ডে ব্রিটিশ এমপি লিখেছেন, "মাননীয় যোগী আদিত্যনাথ, আমি ইউপিতে দুর্দান্ত সাফল্য অর্জন এবং রাজ্যে শান্তি ফিরিয়ে আনার জন্য আপনাকে অভিনন্দন জানাতে চাই।"

hiring.jpg

 উল্লেখ্য, ইউপি মুখ্যমন্ত্রীর জীবনীকার শান্তনু গুপ্তাকে ব্রিটিশ পার্লামেন্টের হাউস অফ কমন্সে আয়োজিত আন্তর্জাতিক কনক্লেভে আমন্ত্রণ জানানো হয়েছিল এবং গ্লোবাল গান্ধী পুরস্কার ২০২৩-এ সম্মানিত করা হয়েছিল। 

সেই উপলক্ষ্যে, শান্তনু শর্মাকে উপহার হিসাবে তার সর্বাধিক বিক্রিত গ্রাফিক উপন্যাস, "অজয় টু যোগী আদিত্যনাথ" উপস্থাপন করেছিলেন। তার প্রতিটি গ্রাফিক উপন্যাসে আদিত্যনাথকে একটি বার্তা পাঠানোর জন্য একটি পোস্ট কার্ড রয়েছে। উপন্যাসে পোস্টকার্ড ব্যবহার করে শর্মা উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর প্রশংসা করে একটি বার্তা লিখেছেন। 

hiring 2.jpeg

লেখক শান্তনু গুপ্ত উত্তর প্রদেশের উন্নয়নমূলক যাত্রা নিয়ে আলোচনা করেছেন। তিনি বলেছিলেন যে ''প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সারা বিশ্বে "ব্র্যান্ড ইন্ডিয়া" তৈরি করেছেন। এই কারণেই আজ সারা বিশ্বে ভারতীয়দের বেশি গুরুত্ব দেওয়া হয়, তিনি বলেছিলেন, "ব্র্যান্ড ইউপি" ভারত জুড়ে একটি শক্তিশালী ব্র্যান্ড হয়ে উঠেছে। উত্তরপ্রদেশ বর্তমানে কেন্দ্রীয় সরকারের ৪০ টিরও বেশি প্রকল্প বাস্তবায়নে ১ নম্বরে রয়েছে। আজ, উত্তরপ্রদেশ উত্তরপ্রদেশ এক্সপ্রেসওয়ে, নতুন বিমানবন্দর,  ঘন্টা বিদ্যুৎ, এবং একটি শক্তিশালী আইন-শৃঙ্খলা পরিস্থিতির মতো সাফল্যের জন্য পরিচিত।''