BIG NEWS: রাজ্যের নেত্রীর বাড়িতে টাকার পাহাড়! এল টাকা গোনার মেশিন

এবার নেত্রীর বাড়িতে NIA অভিযান।

author-image
Anusmita Bhattacharya
New Update
money women.jpg

নিজস্ব সংবাদদাতা: গয়াতে জেডি(ইউ) নেতা এবং প্রাক্তন এমএলসি মনোরমা দেবীর বাড়িতে আনা হয়েছে নগদ গণনা মেশিন যেখানে জাতীয় তদন্ত সংস্থা এজেন্সির সাথে নথিভুক্ত একটি মামলার বিষয়ে অনুসন্ধান চালাচ্ছে।

Patna HC grants bail to suspended JD(U) MLC Manorama Devi - The Economic  Times

জাতীয় তদন্ত সংস্থা রাজ্যের ঔরঙ্গাবাদ জেলায় নকশাল সদস্যদের বেআইনি কার্যকলাপের সাথে জড়িত বিহারের পাঁচটি স্থানে তল্লাশি চালাচ্ছে। মামলাটি প্রাথমিকভাবে ৭ আগস্ট, ২০২৩- এ নথিভুক্ত করা হয়েছিল এবং ২৬ সেপ্টেম্বর, ২০২৩- এ সংস্থাটি পুনরায় নিবন্ধিত হয়েছিল।

JD(U) leader receives death threat, Bihar Police launch probe

২০২৩ সালে, রোহিত রাই এবং প্রমোদ যাদব নামে দুই ব্যক্তির কাছ থেকে CPI (মাওবাদী) মগধ জোনাল সাংগঠনিক কমিটির অন্তর্গত দুটি বুকলেট সহ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছিল। এই ঘটনার সাথে পুরো বিষয়টি জড়িত। অভিযোগ রয়েছে যে মনোরমা দেবী এবং দ্বারিকা যাদব এবং তাদের সহযোগীরা মাওবাদী কার্যকলাপের প্রচারের জন্য ঠিকাদার এবং ইট ভাটা মালিকদের কাছ থেকে অর্থ আদায় করছিলেন।

Court grants bail to JD(U) legislator Manorama Devi in excise case - India  Today

আধিকারিকরা এনআইএ অভিযানের সুনির্দিষ্ট বিষয়ে নীরবতা বজায় রেখেছেন। মনোরমা দেবীর পরিবারের সদস্যদের ইতিমধ্যেই সিপিআই (মাওবাদী) ক্যাডারদের সঙ্গে সম্পর্কের অভিযোগে গ্রেফতার করা হয়েছে। অনেক চেষ্টা করেও মনোরমা দেবীকে এ বিষয়ে প্রতিক্রিয়া জানাতে পাওয়া যায়নি।