ভারতে লগ্নি টানতে এবার দুবাইতে কর্মসূচির আহ্বান

পর্যটন, শিক্ষা, অবকাঠামো, রিয়েল এস্টেট, স্বাস্থ্য, মশলা, সুগন্ধ ইত্যাদি সম্পর্কিত গ্রুপগুলির সাথে বিনিয়োগ চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ৫৪৫০ কোটি টাকার সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

author-image
Adrita
New Update
স

নিজস্ব সংবাদদাতাঃ ভারতের জন্য লগ্নি টানতে এবার দুবাই পাড়ি দিলেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুস্কর সিং ধামি। তিনি  'উত্তরাখণ্ডে বিনিয়োগ করুন' প্রচারাভিযানের অধীনে দুবাইয়ে একটি রোড শোর আয়োজন করেছিলেন। সূত্র মারফত জানা গিয়েছে, উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী প্রধানমন্ত্রী নরেন্দ্রের নেতৃত্বে উত্তরাখণ্ডে রাস্তা, রেল ও রোপওয়ে নির্মাণের মাধ্যমে ধর্মীয়, আধ্যাত্মিক এবং দুঃসাহসিক পর্যটনের ক্ষেত্রে উন্নয়নমূলক কাজের বিষয়ে এই প্রোগ্রামে উপস্থিত বিনিয়োগকারীদের অবহিত করেছেন মোদি। ধামী বলেছিলেন যে রাজ্য সরকারের প্রচেষ্টার কারণে, বিনিয়োগ প্রক্রিয়াটিকে সহজ এবং স্বচ্ছ করে উত্তরাখণ্ডে বিনিয়োগকারীদের জন্য একটি অনুকূল পরিবেশ তৈরি করা হয়েছে। 

hiring.jpg

এই উপলক্ষে ধামি ডিসেম্বর মাসে দেরাদুনে অনুষ্ঠিতব্য 'দ্য উত্তরাখণ্ড গ্লোবাল ইনভেস্টরস সামিট ২০২৩' অনুষ্ঠানে উপস্থিত সমস্ত বিনিয়োগকারীদের আমন্ত্রণ জানিয়েছেন । এর আগে তিনি বিনিয়োগকারীদের শীর্ষ সম্মেলনের জন্য দুবাইতে

বিভিন্ন শিল্প গ্রুপের প্রতিনিধিদের সাথে বৈঠক করেন ।

 

#WATCH | UAE: Uttarakhand CM Pushkar Singh Dhami interacts with representatives of various industry groups in Abu Dhabi for the Uttarakhand Global Investor Summit 2023. pic.twitter.com/9UNfnxMQ9c 

— ANI (@ANI) October 18, 2023

href="https://aninews.in/topic/dubai">

মুখ্যমন্ত্রীর উপস্থিতিতে  দুবাইতে প্রথম দিনে বিভিন্ন শিল্প গোষ্ঠীর সাথে ১১৯২৫ কোটি টাকার বিনিয়োগ সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয় । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তরাখণ্ডের মন্ত্রী ধন সিং রাওয়াত।

 

hiring 2.jpeg