সময় আসবে এবং সুদ সহ ফেরত দেব! জেল থেকে বেরিয়েই বার্তা কে কবিতার

তিহার জেল থেকে বেরিয়ে বিআরএস নেতা কে কবিতা বলেন, যারা আমাদের পরিবারকে এই অবস্থা দিয়েছে আমরা তাদের সুদ সমেত ফিরিয়ে দেব।

author-image
Probha Rani Das
New Update
kkavithaj

নিজস্ব সংবাদদাতাঃ তিহার জেল থেকে বেরিয়ে বিআরএস নেতা কে কবিতা বলেন, "সাড়ে পাঁচ মাস পর আপনাদের সবার সঙ্গে দেখা করতে পেরে আমি খুশি। আমি ১৮ বছর ধরে রাজনীতি করছি। অনেক উত্থান-পতন দেখেছি। কিন্তু মা হিসেবে আমার বা পরিবারের জন্য সাড়ে পাঁচ মাস সন্তানদের রেখে আসা খুবই কষ্টের। 

kkavitha

যারা আমাদের পরিবারকে এই অবস্থা দিয়েছে আমরা তাদের সুদ সমেত ফিরিয়ে দেব। সময় আসবে এবং আমরা অবশ্যই সুদ সহ ফেরত দেব। এই কঠিন সময়ে যারা আমার ও আমার পরিবারের পাশে ছিলেন তাদের সবাইকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। আমি আপনাদের সকলকে ধন্যবাদ জানাতে চাই। প্রায় ৫ মাস পর আজ ছেলেভাই ও স্বামীর সঙ্গে দেখা হওয়ার পর আবেগাপ্লুত হয়ে পড়েছি। এই পরিস্থিতির জন্য একমাত্র রাজনীতিই দায়ী। দেশ জানে শুধুমাত্র রাজনীতির কারণে আমাকে জেলে ঢোকানো হয়েছেআমি কোনো ভুল করিনিলড়াই করব। আমি তেলেঙ্গানার শিশু। আমি কেসিআরের মেয়ে।

7tf

আমার কোনো অন্যায় করার প্রশ্নই ওঠে না। আমি ভালো এবং একগুঁয়ে। আমাকে অকারণে কারাগারে পাঠানো হয়েছে। আমি অঙ্গীকার নিয়ে জনগণের জন্য দৃঢ়ভাবে কাজ করে যাব। আমরা সবসময়ই শক্ত ছিলাম। আমরা যোদ্ধা। আমরা আইনিভাবে এর বিরুদ্ধে লড়াই করব। আমরা রাজনৈতিকভাবে এর বিরুদ্ধে লড়াই করব। আমাদের বেআইনিভাবে জেলে পাঠিয়ে ওরা শুধু বিআরএস আর কেসিআরের টিমকে অটুট করে তুলেছে।”