'মহারাষ্ট্র থেকে বিজেপির বিদায়, জোটের সঙ্গে কংগ্রেসের সরকার গঠন!'- এই মুহূর্তের বড় খবর

মহারাষ্ট্র নিয়ে কি বলা হল?

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
breakingbig

File Picture

নিজস্ব সংবাদদাতা: এনসিপি-এসসিপি নেতা অনিল দেশমুখের বিরুদ্ধে শচীন ওয়াজের অভিযোগের বিষয়ে, মহারাষ্ট্র কংগ্রেসের সভাপতি নানা পাটোলে বক্তব্য রাখতে গিয়ে এবার বড় দাবি করেছেন। তিনি জানিয়ে দিয়েছেন মহারাষ্ট্র থেকে বিজেপির বিদায় হবে, জোটের সঙ্গে কংগ্রেসের সরকার গঠন করবে।

নানা পাটোলে বলেছেন, "আমি এতে যেতে চাই না, আমাদের প্রশ্ন হল এই নাটকটি এখন রাজ্যে চলছে। রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীস বলেছেন যে আমার কাছে অডিও এবং ভিডিও দুটোই আছে। আমি তাকে চ্যালেঞ্জ করেছি যে তিনি একটি সাংবিধানিক পদে আছেন এবং তাই এটি গোপন রাখার অধিকার আপনার নেই। জনগণের বাস্তবতা জানার অধিকার আছে কিন্তু তিনি কিছু বলবেন না কারণ তিনি শুধু ভয় দেখাতে চান। আমি মনে করি তাদের সময় শেষ, কয়েকদিনের মধ্যে মহাবিকাশআঘাদি সরকার গঠিত হবে তারপর আমরা তদন্ত করব এবং সবকিছু পরিষ্কার হয়ে যাবে।" উল্লেখ্য, মহারাষ্ট্রে আসন্ন লোকসভা নির্বাচন। তারপরেই স্পষ্ট হয়ে যাবে মানুষ আদতে কাকে বেছে নিচ্ছে পরবর্তী সরকার গঠনের জন্য।

Adddd

. . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .