ইউপিতে ২০ টি, রাজস্থানে ১০ টি, মহারাষ্ট্রে ১৫-২০ টি এবং কর্ণাটকে ১৩-১৫ টি আসন হারাবে বিজেপি- ভোট গণনার আগের দিন শকিং তথ্য

কি বলা হল বিজেপিকে নিয়ে?

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
modi shahss.jpg

File Picture

নিজস্ব সংবাদদাতা: লোকসভা নির্বাচনে বিজেপি তৃতীয়বারের জন্য ব্যাপক ভাবে সংখ্যাগরিষ্ঠতার আশা করছে। এক্সিট পোলও একই কথা বলছে। তবে ভোট গণনার আগের দিন এবার বড় মন্তব্য করলেন কর্ণাটকের মন্ত্রী ও কংগ্রেস নেতা এমবি পাটিল। তিনি এক্সিট পোলের ধারণাকে গুরুত্ব দেননি। তিনি জানিয়েছেন, গ্রাউন্ড লেভেল তথ্য অন্য কথা বলছে।

তিনি দাবি করেছেন, বিজেপি ইউপিতে ন্যূনতম ২০ টি আসন, রাজস্থানে ১০ টি আসন, মহারাষ্ট্রে ১৫ থেকে ২০ টি আসন এবং কর্ণাটকে ১৩ থেকে ১৫ টি আসন হারাবে। এবার মোদীর ঢেউ নেই বলে জানিয়ে দিয়েছেন তিনি। তবে হাতে মাত্র আজকের দিন, রাত পোহালেই ভোট গণনা শুরু হয়ে যাবে। ভারতের গণতন্ত্রের দায়িত্ব ফের মোদী সরকার পাবে নাকি জনগণ বেছে নেবে জোট সরকার, সেই বিষয়ে জানতে হলে আর কিছু ঘণ্টার অপেক্ষা করতে হবে। তবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ৪০০ পার করা নিয়ে ব্যাপক ভাবে আশাবাদী।

 

Add 1

  . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . ..  . . . . . . . . . . ..  . . . . . . . . . . . . . . . . .