মুখ্যমন্ত্রী মমতা, বাংলার মহিলাদের নিরাপত্তা সুনিশ্চিত ব্যর্থ! বিস্ফোরক কেন্দ্রীয় মন্ত্রী

আজ কলকাতায় 'নবান্ন অভিযান' সমাবেশ সম্পর্কে কেন্দ্রীয় মন্ত্রী এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা বিশেষ মন্তব্য করেছেন।

author-image
Probha Rani Das
New Update
JPPNaaddarr2

নিজস্ব সংবাদদাতাঃ আজ কলকাতায় নবান্ন অভিযানসমাবেশ সম্পর্কে কেন্দ্রীয় মন্ত্রী এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা বলেছেন, "আজ পশ্চিমবঙ্গের রাস্তায় মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার এবং তাঁর নৃশংস পুলিশ বাংলার চিকিৎসকযুবক ও মহিলাদের বিরুদ্ধে যে সহিংসতা ও নিপীড়ন দেখেছেযারা ন্যায়বিচারের দাবিতে কাজ করছিল, তা কেবল নিন্দনীয়ই নয়, মানবতার পক্ষেও লজ্জাজনক। 

JPPNaaddarr1

পশ্চিমবঙ্গে এক মেয়েকে নৃশংসভাবে ধর্ষণ করা হলেও মমতা বন্দ্যোপাধ্যায় নীরব। নারীর সম্ভ্রম ছিন্নভিন্ন হয়ে গেছেমেয়ের বাবা-মা বিপথগামী মমতা বন্দ্যোপাধ্যায় নীরব। দেশের যুবশক্তি যখন নবান্ন অভিযান চালু করে নতুন ন্যায়বিচারের বিরুদ্ধে আওয়াজ তোলার চেষ্টা করেছিল, তখন মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী হিসাবে নিজের অবস্থান বুঝতে পেরেছিলেন এবং দোষীদের বাঁচাতে নিষ্ঠুর তার সমস্ত সীমা অতিক্রম করেছিলেন। 

সরকার ৬০০০ এরও বেশি পুলিশ কর্মী মোতায়েন করেছিলহাওড়া ব্রিজ সিল করে দেওয়া হয়েছিলছাত্রদের বাংলার রাস্তায় লাঠিচার্জ করা হয়েছিল এবং তাদের উপর জলকামান দিয়ে আক্রমণ করা হয়েছিল। একজন মহিলা মুখ্যমন্ত্রী হয়েও মমতাজি বাংলার মহিলাদের নিরাপত্তা সুনিশ্চিত করতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছেন।”