আরজি করে নির্মম ধর্ষণ-হত্যা! ধামাচাপা দিতে চাইছেন মুখ্যমন্ত্রী মমতা! উঠল বিস্ফোরক দাবি

আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে মহিলা আবাসিক চিকিৎসককে ধর্ষণ ও খুন প্রসঙ্গে বিশেষ মন্তব্য করেছেন বিজেপি সাংসদ সম্বিত পাত্র।

author-image
Probha Rani Das
New Update
vbk-sambit-patra-akhilesh-kumar.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে মহিলা আবাসিক চিকিৎসককে ধর্ষণ ও খুন প্রসঙ্গে বিজেপি সাংসদ সম্বিত পাত্র বলেন, “আমি আমার ডাক্তার সম্প্রদায় এবং বন্ধুদের সাথে সংহতি প্রকাশ করছি। বাংলায় যে বর্বরতা হয়েছে, তা মুখ্যমন্ত্রী নিজেই ধামাচাপা দিচ্ছিলেন।

sambit.jpg

কেন তাড়াহুড়ো করে ৪০-৫০ জন চিকিৎসককে বদলি করা হল? কী লুকাতে চাইছেন মুখ্যমন্ত্রী? মুখ্যমন্ত্রী, স্বাস্থ্যমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব নেওয়ার পর প্ল্যাকার্ড হাতে এবং প্রতিবাদ করার সাহস দেখিয়েছিলেন মমতা। তিনি কার কাছে ন্যায়বিচার ও সুরক্ষা চাইছেন? সন্দীপ ঘোষ (আরজি করের প্রাক্তন অধ্যক্ষ) কার জন্য কাজ করেছিলেন?

sambit.jpg

নির্যাতিতার বাবা-মাকে বলা হয়, সে আত্মহত্যা করেছে। সোশ্যাল মিডিয়ায় এই মামলা সম্পর্কে পোস্ট করার জন্য নোটিশ পাঠানো এবং হুমকি দেওয়া লোকদের সন্ধান করছে পুলিশ। আমি কলকাতা হাইকোর্টে মামলার প্রতিনিধিত্বকারী আইনজীবীদের ধন্যবাদ জানাই। প্রাসঙ্গিক প্রশ্ন তুলেছেন ওই আইনজীবীরা। আমি বিচারপতির অঙ্গভঙ্গি দেখেছি। তারা সবাই হতাশ ও বিধ্বস্ত হয়ে বিশ্বব্যাংক সরকারকে টেনে তুলেছিল। তারা দেশের ন্যায়বিচারকে সমুন্নত রেখেছে।”