বিজেপির সাংসদ, কংগ্রেস আমলের 'ইমার্জেন্সি'- কঙ্গনার সিনেমা কি করা হবে ব্যান? কি বলা হল কংগ্রেসের তরফে?

কঙ্গনার সিনেমা কি করা হবে ব্যান?

author-image
Aniket
New Update
c

File Picture

নিজস্ব সংবাদদাতা: অভিনেত্রী-বিজেপি সাংসদ কঙ্গনা রানাউতের ছবি 'ইমার্জেন্সি' নিয়ে বিতর্ক চলছে। কংগ্রেস নেতা উদিত রাজ এবার ছবির ব্যান নিয়ে মন্তব্য করেছেন।

Kangana Ranaut gets death threat ahead of new film 'Emergency' release,  shares video - India News | The Financial Express

তিনি বলেছেন, "আকালি দল দাবি করেছে (চলচ্চিত্র নিষিদ্ধ চেয়েছে), হয়তো তাদের কাছে কিছু তথ্য আছে। তবে ছবিটি সম্পর্কে বিস্তারিত না পাওয়া পর্যন্ত আমরা কিছু বলতে পারব না। এটা তাদের অবস্থান। যদি তাদের ইনপুট থাকে যে ফিল্ম স্ক্রিনিং পরিস্থিতির উপর বিরূপ প্রভাব ফেলতে পারে, তাদেরও আমাদের সাথে শেয়ার করা উচিত। অন্যথায় চলচ্চিত্র বিভাগও এর জন্য দায়ী। তাদের উচিত চলচ্চিত্রটি দায়িত্বের সাথে দেখা এবং পাস করা। আমি আশা করি তারা এমন একটি চলচ্চিত্র পাস করবে না যা সমাজে ফাটল সৃষ্টি করে। হ্যাঁ, ছবিটি জরুরী অবস্থার উপর ভিত্তি করে তৈরি কিন্তু আমরা ছবিটি সম্পর্কে জানি না। এমনকি নিবন্ধগুলি লিখিত জরুরী অবস্থা, জরুরী দিবসও পালন করা হয়। আমরা কি এটা বন্ধ করতে সক্ষম? এটাই বাক স্বাধীনতা। আমরা যদি 'জরুরি' শব্দটি নিয়ে বিক্ষুব্ধ হই, সেটা সত্যিকারের গণতন্ত্র নয়। ছবিটি সম্পর্কে না জানলে বা দলের পক্ষ থেকে কোনো যোগাযোগ না হলে আমরা এ বিষয়ে বলতে পারব না।"

 

Adddd

. . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .