ধরে রাখতে পারল না বিজেপি- বড় সিদ্ধান্ত নিয়ে মোদী শাহের ভরসা ভাঙলেন- বিজেপি ছেড়ে এবার শাসকদলে যোগদান- এবার এল বার্তা- রাজ্য রাজনীতিতে চরম শোরগোল

কি বলা হল শাসক দলের তরফে?

author-image
Aniket
New Update
modi shah.jpg

File Picture

 

 

নিজস্ব সংবাদদাতাঃ ধরে রাখতে পারল না বিজেপি। ভোট ঝামেলায় জড়িয়ে মোদী শাহের ভরসা ভেঙে ডক্টর লোইস মারান্ডি এবং কুনাল সারাঙ্গি সহ বেশ কয়েকজন বিজেপি নেতা জেএমএম-এ যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেললেন। এই বিষয়ে এবার বার্তা দিলেন ঝাড়খণ্ড বিজেপির মুখপাত্র প্রতুল শাহ দেও।

তিনি বলেছেন, "এই হতাশ এবং প্রত্যাখ্যাত লোকেরা যোগ দিচ্ছে (অন্যান্য দল), যারা বিজেপিতে টিকিট পায়নি। বিজেপিতে কোটি কোটি কর্মী রয়েছে এবং তাদের মধ্যে মাত্র কয়েকজন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ পান। তাদের মধ্যে কেউ কেউ ভাগ্যবান যে এক সময়ে বিধায়ক হয়েছেন বা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। সুতরাং, দলের পক্ষ থেকে তাদের একটি সুযোগ দেওয়া হয়েছিল, তারপরও যদি এমন অকৃতজ্ঞ লোকেরা অন্য দলে চলে যায় তবে এর অর্থ তাদের জন্য বিধায়ক হওয়া আরও গুরুত্বপূর্ণ। তারা ভুলে গেছে যে বিজেপি এই রাজ্যের উন্নয়ন করতে পারে। যাই হোক, এটা কোন পার্থক্য না। বিজেপি একটি ক্যাডার ভিত্তিক দল। ক্যাডারভিত্তিক দলে মানুষের আগমন-প্রস্থান ঘটতে থাকে। চূড়ান্ত সৈনিক হলেন সেই ক্যাডার যিনি বুথ স্তর থেকে উচ্চতর পর্যন্ত নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। প্রার্থী নির্ধারণ করেন সিইসি, বাকি লড়াইটা কর্মীদের। আমাদের কর্মীরা এখনও অক্ষত"। ভোট নিয়ে বিজেপির অন্তরের দ্বন্দ্বে রাজ্য-রাজনীতিতে চরম শোরগোল চলছে।

.  . .. .  . ..  . . . . . .. .  . . . . . . . . . . . ..  . ..  . . . ..  . . . . . . . . ..  . . . . . . . . . . . . . . . . . . . . . ..  . .. .  . . . . . . . . . . . . . . .