অনলাইনে পাকিস্তানি মহিলাকে বিয়ে করল বিজেপি কর্পোরেটরের ছেলে! শোরগোল

author-image
Anusmita Bhattacharya
New Update
bjp-reut-1191943-1676563635

নিজস্ব সংবাদদাতা: উত্তরপ্রদেশের এই জেলায় একটি অনন্য আন্তঃসীমান্ত বিয়ের অনুষ্ঠান হয়েছিল, যখন বিজেপি নেতার ছেলে একটি অনলাইন "নিকাহ"-এর মাধ্যমে পাকিস্তানি মেয়েকে বিয়ে করেছিল।

তাহসিন শহীদ, ভারতীয় জনতা পার্টির (বিজেপি) কর্পোরেটর, লাহোরের বাসিন্দা আন্দলিপ জাহরার সাথে তার বড় ছেলে মোহাম্মদ আব্বাস হায়দারের বিয়ের ব্যবস্থা করেছিলেন। ভিসার জন্য আবেদন করা সত্ত্বেও, দুই প্রতিবেশী দেশের মধ্যে চলমান রাজনৈতিক উত্তেজনার কারণে বর তা পেতে পারেনি। পরিস্থিতি আরও চ্যালেঞ্জিং হয়ে ওঠে যখন কনের মা, রানা ইয়াসমিন জাইদি অসুস্থ হয়ে পড়ে এবং তাকে পাকিস্তানের আইসিইউতে ভর্তি করা হয়। এই পরিস্থিতিতে অনলাইনে বিয়ের অনুষ্ঠান করার সিদ্ধান্ত নেন শাহিদ।

পরিস্থিতি আরও চ্যালেঞ্জিং হয়ে ওঠে যখন কনের মা, রানা ইয়াসমিন জাইদি অসুস্থ হয়ে পড়ে এবং তাকে পাকিস্তানের আইসিইউতে ভর্তি করা হয়। এই পরিস্থিতিতে অনলাইনে বিয়ের অনুষ্ঠান করার সিদ্ধান্ত নেন শাহিদ। শিয়া ধর্মীয় নেতা মাওলানা মাহফুজুল হাসান খান ব্যাখ্যা করেছেন যে ইসলামে, "নিকাহ" এর জন্য মহিলার সম্মতি অপরিহার্য এবং তিনি তা মাওলানাকে জানান। তিনি বলেন, একটি অনলাইন "নিকাহ" সম্ভব যখন উভয় পক্ষের মাওলানারা একসঙ্গে অনুষ্ঠান পরিচালনা করতে পারেন। হায়দার আশা প্রকাশ করেন যে তার স্ত্রী কোনো ঝামেলা ছাড়াই তার ভারতীয় ভিসা পাবেন। বিজেপি এমএলসি ব্রিজেশ সিং প্রীশু এবং অন্যান্য অতিথিরা বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এবং বরের পরিবারকে অভিনন্দন জানিয়েছেন।