বড় খবর: শয়তান বেদ পড়ছে, রাজ্যের মন্ত্রীকে চরম নিশানা বিজেপি প্রধানের

তেলেঙ্গনার মন্ত্রী হরিশ রাওকে এবার কড়া ভাষায় নিশানা করলেন তেলেঙ্গনার রাজ্য বিজেপির প্রধান বান্দি সঞ্জয়। তিনি হরিশ রাওকে 'শয়তানে'র সঙ্গে তুলনা করেছেন। 

author-image
Aniket
New Update
Breaking News

নিজস্ব সংবাদদাতা: তেলেঙ্গনার রাজ্যপাল তামিলিসই ধ্বনিরাজন বিজেপির মুখপাত্র হিসাবে কাজ করছেন বলে মন্তব্য করেছেন রাজ্যের মন্ত্রী হরিশ রাও। তার রিপোর্ট করা এই মন্তব্যের বিষয়ে এবার তেলেঙ্গনার বিজেপির প্রধান বান্দি সঞ্জয় কড়া ভাষায় বিরোধিতা করেছেন।

Bandi Sanjay Kumar: Hindutva is central to party's campaign in State:  Telangana BJP president Bandi Sanjay Kumar - The Economic Times

তিনি বলেছেন, "মনে হচ্ছে যেন শয়তান বেদ পড়ছে। বিআরএস পার্টি, কেসিআর ও তার পরিবারের সংবিধানকে সম্মান করা উচিত। যখন একজন মহিলা গভর্নর হিসাবে আসেন, তখন বিআরএস পার্টি তাকে সম্মান করেনি। তার নির্দেশনা ছাড়াই সমাবেশ শুরু হয়েছিল। রাজ্য সরকার যখন একটি ফাইল পাঠায় এবং যদি রাজ্যপাল তাতে স্বাক্ষর করেন, তিনি ভাল। যদি তিনি তা না করেন তবে তিনি ভাল নন। তেলেঙ্গানা সরকার সৎ রাজ্যপালদের পছন্দ করে না। একজন মহিলা রাজ্যপালকে অপমান করা হচ্ছে এবং কষ্ট দেওয়া হচ্ছে। সংবিধানকে অসম্মান করা হচ্ছে এই বলে যে, রাজ্যপাল বিজেপির মুখপাত্র, আপনি কি চান তিনি বিআরএস পার্টির মুখপাত্র হন এবং আপনাদের দুর্নীতির বিষয়ে শান্ত থাকেন?"