প্রাক্তন মুখ্যমন্ত্রীর চুল আঁচড়ে দিচ্ছে তারই কর্মীরা! ভিডিও দেখে হেসে কুটিকুটি বিরোধীরাও

এই অস্বাভাবিক ঘটনা মিডিয়ার ক্যামেরায় ধরা পড়ে।

author-image
Anusmita Bhattacharya
New Update
bhupinder

নিজস্ব সংবাদদাতা: সোমবার, মহেন্দরগড়ের কংগ্রেস প্রার্থী রাও দান সিং তার মনোনয়নপত্র জমা দেন। এই উপলক্ষে মহেন্দরগড় সবজি বাজারে একটি 'পরিবর্তন সমাবেশ' (পরিবর্তন সমাবেশ) অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী চৌধুরী ভূপিন্দর সিং হুডা।

bhupinder

সমাবেশ চলাকালীন, একটি ভিডিও সামনে এসেছে। হুডা যখন মঞ্চে বসে ছিলেন, তখন একজন কর্মীকে তার চুল আঁচড়াতে দেখা যায়। এই অস্বাভাবিক ঘটনাটি মিডিয়ার ক্যামেরায় ধরা পড়ে এবং তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ভিডিওটি প্রতিক্রিয়ার ঝড় তুলেছে।বিরোধী দলগুলি হুডাকে উপহাস করার সুযোগটি কাজে লাগিয়েছে। হরিয়ানা বিজেপি তাদের টুইটার হ্যান্ডেলে ভিডিওটি ট্যাগ করেছে।

 

এদিকে কুস্তিগীর এবং বিজেপি নেতা ববিতা ফোগাট মঙ্গলবার হরিয়ানার প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং প্রবীণ কংগ্রেস নেতা ভূপিন্দর সিং হুডাকে তার খুড়তুতো বোন এবং অলিম্পিয়ান কুস্তিগীর ভিনেশ ফোগাট গত সপ্তাহে গ্র্যান্ড ওল্ড পার্টিতে যোগ দেওয়ার পরে তার পরিবারে ফাটল সৃষ্টি করার অভিযোগ করেছেন। "ভুপিন্দর হুডা ফোগাট পরিবারে ফাটল তৈরি করতে সফল। মানুষ তাকে শিক্ষা দেবে। কংগ্রেসের এজেন্ডা ছিল বিভাজন এবং শাসন করা। তারা সবসময় পরিবার ভাঙার জন্য কাজ করেছে,” বলেন ববিতা।



Wrestler-turned politicians Babita Phogat (BJP) and Vinesh Phogat (Congress). (File image)

মঞ্জু হুডা, একজন গ্যাংস্টারের স্ত্রী এবং একজন প্রাক্তন সিনিয়র পুলিশের কন্যাকে আসন্ন হরিয়ানা বিধানসভা নির্বাচনের জন্য গাড়হি সাম্পলা-কিলোই আসনে কংগ্রেস নেতা এবং প্রাক্তন মুখ্যমন্ত্রী ভূপিন্দর সিং হুডাকে চ্যালেঞ্জ জানাতে বিজেপি প্রার্থী হিসাবে দাঁড় করানো হয়েছে।

Manju Hooda is the BJP candidate from Garhi Sampla-Kiloi for Haryana election.