বিশ্বাসঘাতকতা, কংগ্রেস- এবার বিজেপির বড় নেতা- শোরগোল ফেলে দিয়ে জানিয়ে দিলেন

কি বলা হল কংগ্রেসকে নিয়ে?

author-image
Aniket
New Update
breakingbig

নিজস্ব সংবাদদাতা: কংগ্রেস এবং বিরোধী মুখ্যমন্ত্রীরা আজ প্রধানমন্ত্রী মোদীর সভাপতিত্বে নীতি আয়োগ সভা বয়কট করেছে। এই বিষয়ে এবার শোরগোল ফেলে দিয়ে কংগ্রেস ও ইন্ডিয়া জোটকে বিশ্বাসঘাতক বলে আখ্যা দিয়েছেন বিজেপির অন্যতম বড় নেতা সিআর কেশবন।  

বিজেপি নেতা সিআর কেশবন বলেছেন, "অবরোধমূলক বিরোধী দল, তার লজ্জাজনক বয়কটের সাথে, বিপজ্জনক, বিভক্ত ফেডারেলিজমে লিপ্ত হচ্ছে। তারা সমবায় ফেডারেলিজমের মূল চেতনার সাথে বিশ্বাসঘাতকতা করছে, তাদের মঙ্গল নষ্ট করছে এবং তাদের রাজনৈতিক প্যাদা হিসাবে ব্যবহার করার চেষ্টা করে সংশ্লিষ্ট রাজ্য ও জনগণের স্বার্থের ক্ষতি করছে। এটা শুধু দায়িত্বজ্ঞানহীন বা অযোগ্য নয়, বিরোধী দলের আচরণ অগণতান্ত্রিক। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে কুটিল কংগ্রেস এবং ইন্ডিয়া জোটের মধ্যে মৌলিক পার্থক্য হল এই। প্রধানমন্ত্রীর জন্য 'দেশ' সবার আগে আসে। কিন্তু ইন্ডিয়া জোটের জন্য প্রথমে ঘৃণা আসে। প্রধানমন্ত্রী যখন আমাদের জনগণের মঙ্গল নিশ্চিত করার জন্য মতপার্থক্যকে দূরে সরিয়ে একটি ঐকমত্য তৈরি করার চেষ্টা করছেন, তখন বিরোধী দল বিঘ্ন ও বিভাজনের সংঘাতমূলক এবং নেতিবাচক রাজনীতি খেলছে। এটা খুবই দুর্ভাগ্যজনক”। তার বক্তব্যে শোরগোল শুরু হয়েছে।

 

Adddd

 . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .  . . . . . . . . . . . .