স্কুল কাল বন্ধ! অফিসগুলিকে WFH করার পরামর্শ রাজ্যে

বৃষ্টির তীব্রতা বৃদ্ধি পাওয়ায় সতর্কতামূলক বার্তা হিসেবে ভারতের আবহাওয়া বিভাগ বেঙ্গালুরুকে কমলা সতর্কতা জারি করেছে।

author-image
Anusmita Bhattacharya
New Update
school kids.jpg

নিজস্ব সংবাদদাতা: বেঙ্গালুরুতে টানা বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। মঙ্গলবারও অনেক এলাকায় জলাবদ্ধতা ও যানজট লেগেই রয়েছে। আবহাওয়া বিভাগ একটি কমলা সতর্কতা জারি করেছে, যার পরে আগামীকাল স্কুলগুলি বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে এবং সংস্থাগুলিকে তাদের কর্মীদের বাড়ি থেকে কাজ করার অনুমতি দেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

বৃষ্টির তীব্রতা বৃদ্ধি পাওয়ায় সতর্কতামূলক বার্তা হিসেবে ভারতের আবহাওয়া বিভাগ বেঙ্গালুরুকে কমলা সতর্কতা জারি করেছে। মঙ্গলবার সকাল থেকে বেঙ্গালুরুতে অবিরাম বৃষ্টি হচ্ছে, যা শহরের অনেক জায়গায় জলাবদ্ধতা এবং যানজটের পরিস্থিতি তৈরি করেছে।

ভারী বৃষ্টির কারণে ভার্থুর, হেব্বাল এবং কাদুবেসনহল্লির অনেক এলাকায় যানজট ছিল। আউটার রিং রোড (ORR) এ অবস্থিত মান্যতা টেক পার্কের মতো বড় প্রযুক্তি কোম্পানির এলাকা এবং সারজাপুরের মতো প্রযুক্তি কেন্দ্রগুলিও ক্ষতিগ্রস্ত হয়েছে।

কেআর পুরমের দিকে যাওয়া হেব্বাল ফ্লাইওভারও কিছু সময়ের জন্য যান চলাচলের জন্য বন্ধ ছিল। যদিও পরে ব্রুহাত বেঙ্গালুরু মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন (বিবিএমপি) জানিয়েছে জলাবদ্ধতা দূর হয়েছে। ইয়েলাহাঙ্কা জোনের বিবিএমপি সুইমিং পুলের কাছে আলাসান্দ্রা মেইন রোডেও জলাবদ্ধতা পরিষ্কার করা হয়েছে।