হচ্ছে দীর্ঘ প্রত্যাক্ষিত জোট? কি জানালেন আপ সাংসদ?

কি জানালেন আপ সাংসদ?

author-image
Aniket
New Update
rahul gandhi arvind

File Picture

নিজস্ব সংবাদদাতা: হরিয়ানা বিধানসভা নির্বাচনে আপ এবং কংগ্রেসের মধ্যে সম্ভাব্য জোট নিয়ে আলোচনা চলছে। দীর্ঘ প্রত্যাক্ষিত জেট হবে কিনা, সেই প্রশ্নই  জল্পনা বাড়াচ্ছে।

raghav chadda.jpg

আপ সাংসদ রাঘব চাড্ডা বলেছেন, "আমি ব্যক্তিগত বিবৃতি বা ব্যক্তিগত আসন নিয়ে কোনও বিবৃতি দিতে চাই না। আমি শুধু এটুকু বলতে পারি যে, উভয় দলেরই জোটের আকাঙ্খা, ইচ্ছা ও আশা রয়েছে। মনোনয়নের শেষ তারিখ ১২ সেপ্টেম্বর। আমরা ১২ তারিখের আগে সিদ্ধান্ত নেব। যদি আমরা একমত না হই বা যদি কোনো জয়-জয়কার পরিস্থিতি না থাকে, আমরা তা ছেড়ে দেব। ইতিবাচক পরিবেশে আলোচনা চলছে। ভালো আলোচনা চলছে। আমি আত্মবিশ্বাসী। আমি আশাবাদী যে হরিয়ানার স্বার্থে, দেশের স্বার্থে এবং গণতন্ত্রের স্বার্থে আলোচনা থেকে অবশ্যই কিছু ভাল উপসংহার আসবে। আমি আপনাদের সবার সাথে পরিসংখ্যান শেয়ার করতে পারছি না। সেটা অন্য দলের নেতার বক্তব্য হোক, বা আমার দলের নেতার বক্তব্য, বা একটি স্বতন্ত্র আসনের বিষয়ে, আমি কোনো ব্যক্তি, অভিযোগ বা আসন নিয়ে মন্তব্য করব না। আশা করি, খুব শীঘ্রই আমরা সবাই মিডিয়ায় ফিরে আসব এবং আপনাকে কিছু ভাল খবর দেব"।

raghav.jpg

হরিয়ানা নির্বাচন দরজায় কড়া নাড়ছে। এই পরিস্থিতিতে হরিয়ানায় বিজেপির এক দশকের রাজ শেষ করতে আপ ও কংগ্রেস যৌথ ভাবে নির্বাচনে লড়াই করে কিনা তাই এখন দেখার। 

Adddd

 . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .