IND VS BAN: দল ঘোষণা ভারতের! নেই শ্রেয়স-তবে নতুন কে? তালিকায় চমক

বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টের জন্য দল ঘোষণা করল বিসিসিআই।

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
The Indian team led by Rohit Sharma lines up for the national anthem__.jpg

file pic

নিজস্ব সংবাদদাতাঃ দিলীপ ট্রফির প্রথম রাউন্ডের ম্যাচ শেষ। ভারত-বাংলাদেশ টেস্ট সিরিজের দল ঘোষণা ছিল সময়ের অপেক্ষা। আপাতত এক ম্যাচের জন্য দল ঘোষণা করল ভারতীয় ক্রিকেট বোর্ডের দল নির্বাচন কমিটি। স্কোয়াডে চমক বাঁ হাতি পেসার। টেস্ট স্কোয়াডে জায়গা ধরে রাখলেন কিপার ব্যাটার ধ্রুব জুরেল। টেস্ট ক্রিকেটে প্রত্যাবর্তন হতে চলেছে ঋষভ পন্থের। প্রত্যাশিত ভাবেই স্কোয়াডে রয়েছেন তিনি। জায়গা হয়নি মিডল অর্ডার ব্যাটার শ্রেয়স আইয়ারের। 

বাংলাদেশের বিরুদ্ধে দু-ম্যাচের টেস্ট সিরিজ। ১৯ সেপ্টেম্বর শুরু প্রথম টেস্ট। চেন্নাইতে হবে ম্যাচটি। তার আগে চেন্নাইতে শিবির করবে ভারতীয় দল। প্রথম টেস্টের যে দল ঘোষণা হয়েছে, তাতে নানা চমক। মনে করা হয়েছিল এই সিরিজেও বিশ্রাম দেওয়া হতে পারে তারকা পেসার জসপ্রীত বুমরাকে। তবে প্রথম ম্যাচে রাখা হয়েছে তাঁকে। সদ্য পাকিস্তানকে টেস্টে ক্লিনসুইপ করেছে বাংলাদেশ। সে কারণেই শক্তিশালী স্কোয়াডই বেছে নেওয়া হয়েছে।

প্রথম টেস্টের জন্য ঘোষিত দল- রোহিত শর্মা, যশস্বী জয়সওয়াল, শুভমন গিল, বিরাট কোহলি, লোকেশ রাহুল, সরফরাজ খান, ঋষভ পন্থ, ধ্রুব জুরেল, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাডেজা, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, আকাশ দীপ, জসপ্রীত বুমরা, যশ দয়াল