"ড্রামা করতে এবং মিথ্যা কথা বলতে পারদর্শী"! কেজরিওয়ালকে তুমুল কটাক্ষ

এক আশ্চর্য পদক্ষেপ নিয়ে অরবিন্দ কেজরিওয়াল দিল্লির মুখ্যমন্ত্রীর পদ থেকে সরে দাঁড়ানোর কথা বলেছেন

author-image
Anusmita Bhattacharya
New Update
KEJRI .jpg

নিজস্ব সংবাদদাতা: দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের 'আমি ২ দিন পর মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিতে যাচ্ছি' বিবৃতিতে, ঝাড়খণ্ড বিজেপির সভাপতি বাবুলাল মারান্ডি মুখ খুললেন। 

Jharkhand BJP: Why Babulal Marandi not given leader of opposition status? |  India News - Times of India

তিনি বলেছেন, "আমি প্রায়শই দিল্লিতে যাই। ঝাড়খণ্ডের প্রচুর লোক দিল্লিতে বাস করে, বিশেষ করে দরিদ্র শ্রেণীর থেকে। আমি যখনই তাদের সাথে কথা বলেছি, আমি জেনেছি যে অরবিন্দ কেজরিওয়ালের দাবির মতো বাস্তবতা নয়... তারা আবাসন, বিদ্যুৎ এবং জলের মতো সমস্যার সম্মুখীন হচ্ছে এবং তারা ঝাড়খন্ডকে উন্নত করতে চায়। প্রত্যাবর্তন দিল্লির মুখ্যমন্ত্রী বুঝতে পেরেছেন যে জনগণ তার উপর ক্ষুব্ধ, এই ক্ষোভ কমানোর একমাত্র উপায় হল পদত্যাগ করা... তিনি নাটক করতে এবং মিথ্যা কথা বলতে পারদর্শী"।

kejriwalqw2.jpg

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল রবিবার বলেছেন যে তিনি দুই দিনের মধ্যে পদ থেকে পদত্যাগ করবেন। তার মেয়াদ শেষ হওয়ার পাঁচ মাস আগে তিনি এই ঘোষণা দিলেন। তিনি বলেন, জনগণের ম্যান্ডেট পেলেই তিনি ফিরবেন। আবগারি নীতির মামলায় সুপ্রিম কোর্ট তাকে জামিন দেওয়ার দুই দিন পরে দলীয় কর্মীদের সম্বোধন করে, আম আদমি পার্টির জাতীয় আহ্বায়ক বলেছিলেন যে তিনি তার নির্দোষ প্রমাণ করার জন্য একটি "অগ্নিপরীক্ষা"র সম্মুখীন হতে ইচ্ছুক।

kejriwal mcd.jpg