রামভক্তদের জন্য খারাপ খবর! বন্ধ হয়ে গেল রাম মন্দির

গতকাল রাম মন্দিরের উদ্বোধনের পর আজ থেকে ভক্তদের দর্শনের জন্য খুলে দেওয়া হয়েছিল মন্দির। রাতারাতি উপচে পড়ে ভিড়। তারপরেই এক বড় সিদ্ধান্ত নিতে বাধ্য হয় প্রশাসন।

author-image
Anusmita Bhattacharya
New Update
rammandirclosednow

নিজস্ব সংবাদদাতা: অযোধ্যা রাম মন্দির আজ থেকে সর্বসাধারণের জন্য উন্মুক্ত করা হয়েছে এবং সকাল থেকেই ভক্তদের প্রচুর ভিড় চোখে পড়ছে। কিন্তু অযোধ্যা পুলিশ ও স্থানীয় প্রশাসনের সর্বশেষ সিদ্ধান্তে অযোধ্যার রাম মন্দিরে প্রবেশ সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হল এবার। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, শীর্ষ রাজনীতিবিদ, ক্রীড়াবিদ, ব্যবসায়ী এবং ভারতের চলচ্চিত্র জগতের সেলিব্রিটিদের উপস্থিতিতে ২২ জানুয়ারি রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠান সম্পন্ন হয়। তারপরে অযোধ্যার রাম মন্দির আজ বিশ্বের জন্য তার দরজা খুলে দেওয়া হয়। 

অযোধ্যার রাম মন্দিরে প্রবেশ বন্ধ করে দেওয়া হয়েছে কারণ ভক্তদের বিশাল ভিড়ের ফলে ঘন্টার পর ঘন্টা বহু মানুষ লাইনে অপেক্ষা করছে আর ভিড় ক্রমেই বাড়ছে। আজ মন্দিরটি সাধারণ মানুষের জন্য খোলার পর থেকে এই ভিড় দেখে মাথায় হাত পড়ে প্রশাসনের। জনগণের নিরাপত্তার কথা মাথায় রেখে প্রশাসন ও পুলিশ সাময়িকভাবে প্রবেশ বন্ধ করে দিয়েছে মন্দিরটিতে এবং মন্দিরে যাওয়ার রাস্তায় ব্যারিকেড করে দেওয়া হয়েছে। মহাসড়কেও ব্যারিকেড দেওয়া হয়েছে এবং আপাতত এদিক দিয়ে আসা যানবাহন চলাচল বন্ধ রাখা হয়েছে।

flames1     flames

raincity