বিধানসভা নির্বাচন: উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এবার বড় বার্তা দিলেন- কি বললেন?

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এবার বড় বার্তা দিলেন।

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
cm yogi adityanath ji.jpg

File Picture

নিজস্ব সংবাদদাতা: জম্মু ও কাশ্মীরে বিধানসভা নির্বাচনের ডাক দিয়েছে। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এবার জম্মু ও কাশ্মীরের বিধানসভা নির্বাচনের জন্য কংগ্রেস-ন্যাশনাল কনফারেন্স জোট সম্পর্কে বড় বার্তা দিলেন।

yogi adityanath rt1.jpg

তিনি বলেছেন, "জম্মু ও কাশ্মীর বিধানসভা নির্বাচনের জন্য নির্বাচন ঘোষণা করা হয়েছে। এই নির্বাচন শুধু জম্মু ও কাশ্মীরের জনগণের জন্যই নয়, গণতন্ত্রে বিশ্বাসী প্রত্যেক ভারতীয়ের জন্যও গুরুত্বপূর্ণ। কংগ্রেস, যা ইন্ডি জোটের নেতৃত্ব দিচ্ছে, আবদুল্লাহ পরিবারের ন্যাশনাল কনফারেন্সের সাথে একটি জোট গঠন করেছে এবং আবারও তাদের দেশবিরোধী পরিকল্পনা দেশের সামনে রেখেছে। সম্প্রতি ন্যাশনাল কনফারেন্স তাদের ইশতেহার প্রকাশ করেছে। কংগ্রেস এবং ন্যাশনাল কনফারেন্সের এই জোট জাতীয় নিরাপত্তা এবং ভারতীয় সংবিধানের প্রতি তাদের আনুগত্য নিয়ে অনেক বড় প্রশ্ন তুলেছে। আমি কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে জিজ্ঞাসা করতে চাই যে কংগ্রেস জম্মু ও কাশ্মীরের জন্য আলাদা পতাকা রাখার জন্য ন্যাশনাল কনফারেন্সের ঘোষণাকে সমর্থন করে কি না। কংগ্রেস পার্টি এবং রাহুল গান্ধী কি ন্যাশনাল কনফারেন্সের এলওসি বাণিজ্য শুরু করার সিদ্ধান্তকে সমর্থন করে এবং সীমান্তের ওপার থেকে সন্ত্রাসবাদ এবং এর বাস্তুতন্ত্রকে সমর্থন করে? কংগ্রেসকে এর জবাব দেওয়া উচিত”।

yogi adityanath rt.jpg

যোগী আদিত্যনাথের বক্তব্যে শোরগোল শুরু হয়েছে।

 

Adddd

. . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .  . . . . . . . . . . . . . . . . .  . . . . . . . . . . . .