বাংলাদেশ পরিস্থিতি উদ্বেগজনক, কূটনৈতিক চ্যানেলের মাধ্যমে কাজ মোদীর! জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী

আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা বলেন, বাংলাদেশ পরিস্থিতি উদ্বেগজনক। আমি বিশ্বাস করি যে প্রধানমন্ত্রী কূটনৈতিক চ্যানেলের মাধ্যমে এই বিষয়ে কাজ করবেন।

author-image
Probha Rani Das
New Update
himanta biswa sharmaq2.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা বলেন, “বাংলাদেশ পরিস্থিতি উদ্বেগজনক। আমি বিশ্বাস করি যে প্রধানমন্ত্রী কূটনৈতিক চ্যানেলের মাধ্যমে এই বিষয়ে কাজ করবেন এবং পরিস্থিতি ধীরে ধীরে আরও ভাল হবে।” 

Himanta Biswaq1.jpg

রাহুল গান্ধী এবং কংগ্রেসকে নিয়ে তিনি বলেছেন, “কংগ্রেস পরিবার ও প্রিয়াঙ্কা গান্ধী গাজা নিয়ে অনেক টুইট করেছেন। গাজায় যা ঘটেছে তা সন্ত্রাসী কর্মকাণ্ড এবং এখন যা ঘটছে তা সন্ত্রাসী কর্মকাণ্ড। কিন্তু বাংলাদেশি হিন্দুরা কতবার টুইট বা প্রতিবাদ করেছেন? কংগ্রেস প্রমাণ করেছে, বিশ্বের কোথাও মুসলিমদের কোনও সমস্যা হলে তারা তাদের পাশে আছে, কিন্তু হিন্দুরা সমস্যায় পড়লে তারা থাকবে না। 

vbvbvv11.jpg

কংগ্রেস কেবল জাতপাতের ভিত্তিতে হিন্দুদের বিভক্ত করতে চায় এবং অন্য কিছু নয়। ভারত সরকার সীমান্তের ওপার থেকে কাউকে গ্রহণ করতে দেয়নি, আপনি ১-২ কোটি লোককে ঢুকতে দিতে পারেন না। সম্ভাব্য সমাধান হচ্ছে কূটনৈতিক চ্যানেলের মাধ্যমে কাজ করা এবং বাংলাদেশে তাদের (বাংলাদেশি হিন্দুদের) নিরাপত্তা দেওয়া। কেন্দ্রীয় সরকার যা সিদ্ধান্ত নেবে, আমাদের, রাজ্যকে তা পালন করতে হবে।”