নজরে ২০২৪, অমিত শাহকে নিয়ে এই মুহূর্তের বড় খবর

আজ মাসের প্রথম দিন দিল্লিতে এক গুরুত্বপূর্ণ বৈঠক হতে চলেছে বিজেপি (BJP)-র। আর আজকের এই বৈঠকে মূলত উপস্থিত থাকবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

author-image
SWETA MITRA
New Update
amit call.jpg

নিজস্ব সংবাদদাতাঃ বছর ঘুরলেই লোকসভা ভোট। আর আসন্ন এই ভোটকে পাখির চোখ করে রাজনৈতিক দলগুলি এক অঘোষিত রাজনৈতিক প্রচারের ময়দানে ঝাঁপিয়ে পড়েছে। পিছিয়ে নেই বিজেপিও। ক্ষমতায় টিকে থাকতে একের পর এক স্ট্র্যাটেজি ঠিক করতে ইতিমধ্যে শুরু করেছে গেরুয়া শিবির বলে খবর। এরই মাঝে জানা যাচ্ছে, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) ২০২৪ সালের লোকসভা নির্বাচনের আগে জাতীয় স্তরে ভোটারদের সাথে যুক্ত হওয়ার জন্য সারা দেশে বিজেপির কল সেন্টার স্থাপনের জন্য একটি বিস্তৃত প্রচারাভিযানের উদ্বোধন করতে চলেছেন। আজ ১ সেপ্টেম্বর দলের কেন্দ্রীয় কার্যালয়ে দেশের বিভিন্ন প্রান্ত থেকে নির্বাচিত দলীয় সদস্যদের উপস্থিতিতে এই উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। 

২০২৪ সালের লোকসভা নির্বাচনের প্রস্তুতি হিসাবে এই কল সেন্টারগুলি চালু করার বিষয়ে বিজেপির তত্ত্বাবধানে একটি গুরুত্বপূর্ণ বৈঠক হওয়ার কথা রয়েছে। আসন্ন লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে বিজেপি এই উদ্যোগের অংশ হিসাবে প্রশিক্ষণের মাধ্যমে তার দলীয় কর্মীদের সজ্জিত করার পদক্ষেপ নিচ্ছে।