ফের শিরোনামে আদানি! বাড়ল মুনাফা, এই মুহূর্তের বড় খবর

চতুর্থ ত্রৈমাসিকে আদানির মোট গ্যাসের নিট মুনাফা বেড়েছে ৫৯ শতাংশ।

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
ln

file pic

নিজস্ব সংবাদদাতাঃ আদানি টোটাল গ্যাস তার FY24 এবং Q4 ফলাফল ঘোষণা করেছে, বিভিন্ন অপারেশনাল এবং আর্থিক মেট্রিকগুলোতে বৃদ্ধি প্রদর্শন করেছে। কোম্পানির সামগ্রিক ভলিউম FY24 এ ১৫ শতাংশ এবং Q4 FY24 এ ২০ শতাংশ বৃদ্ধি পেয়েছে।

FY24-এ, আদানি টোটাল গ্যাস তার সিএনজি নেটওয়ার্কটি ৫৪৭ টি স্টেশনে প্রসারিত করেছে, যার মধ্যে ১০৮ টি ডিলার মালিকানাধীন, ডিলার পরিচালিত (ডোডো) / কোম্পানির মালিকানাধীন, ডিলার পরিচালিত (সিওডিও) স্টেশন রয়েছে, যা ৯১ টি নতুন সিএনজি স্টেশন যুক্ত করার প্রতিফলন ঘটায়।

পিএনজি পরিবারের মোট সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮.২০ লক্ষ, পিএনজিতে ১.১৬ লক্ষ নতুন পরিবার যুক্ত হয়েছে। সংস্থাটি শিল্প ও বাণিজ্যিক সংযোগগুলোতেও বৃদ্ধি পেয়েছে, ৮,৩৩১ এ পৌঁছেছে, ৮৯৬ নতুন গ্রাহক যুক্ত হয়েছে।

প্রায় ১২,০২৩ ইঞ্চি ইস্পাত পাইপলাইনের সমাপ্তি আদানি টোটাল গ্যাসের অবকাঠামো সম্প্রসারণে অবদান রেখেছিল। সম্মিলিত সিএনজি এবং পিএনজি ভলিউম ৮৬৫ এমএমএসসিএম-এ পৌঁছেছে, যা ১৫ শতাংশ ইওওয়াই এর যথেষ্ট বৃদ্ধি চিহ্নিত করে।

Add 1

আদানি টোটাল গ্যাস FY24 এর জন্য একটি শক্তিশালী আর্থিক পারফরম্যান্স রিপোর্ট করেছে। অপারেশন থেকে রাজস্ব দাঁড়িয়েছে ৪,৮১৩ কোটি টাকা, ইবিআইটিডিএ ১,১৫০ কোটি টাকা, যা একটি চিত্তাকর্ষক ২৭ শতাংশ বৃদ্ধি প্রতিফলিত করে।