তিহাড় জেলের বাইরেই ফাটল বাজি! অববিন্দ কেজরিওয়ালকে দেখেই চোখে জল আপ নেতার

তিহাড় জেলের বাইরে অরবিন্দ কেজরিওয়ালকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন আপ নেতারা।

author-image
Tamalika Chakraborty
New Update
out side tihar jail

নিজস্ব সংবাদদাতা:  দিল্লিতে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের মুক্তির আগে উৎসবের পরিবেশ তৈরি হয় তিহাড় জেলের বাইরে। তিহাড় জেলের বাইরে আপ নেতা মনীশ সিসোদিয়া, সঞ্জয় সিং, পঞ্জাবের আপ মন্ত্রী ভগবান্ত মান ও আপের অন্যান্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। শুধু তাই নয়, তাঁরা  বাজি ফাটিয়ে নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করেন। 

ইতিমধ্যে কেজরিওয়াল তিহাড় জেলের বাইরে এসেছেন। অবশেষে তিহাড় জেল থেকে মুক্তি পেলেন আপের জাতীয় কনভেনর ও দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।  শুক্রবার  সুপ্রিম কোর্ট দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে জামিন দিয়েছে। আগেই আর্থিক দুর্নীতি মামলায় জামিন পেয়েছিলেন অরবিন্দ কেজরিওয়াল। 

arvind kejriwall1.jpg

তিহাড় জেল থেকে সোজা বেরিয়ে আসেন আরবিন্দ কেজরিওয়াল। তাঁকে স্বাগত জানাতে তিহাড় জেলের বাইরে কর্মী, সমর্থক ও আপ নেতারা উপস্থিত ছিলেন। 

এদিনের পর্যবেক্ষণে সুপ্রিম কোর্টের বিচারপতি বিচারপতি উজ্জল ভূঁইয়া জনাব কেজরিওয়ালের সিবিআইয়ের গ্রেফতারকে "অযৌক্তিক" বলে মনে করেছেন। শীর্ষ আদালত অবশ্য মিঃ কেজরিওয়ালকে জামিনের শর্তের অংশ হিসাবে মুখ্যমন্ত্রীর কার্যালয় বা দিল্লি সচিবালয়ে যেতে নিষেধ করেছে। মামলা নিয়ে প্রকাশ্যে অরবিন্দ কেজরিওয়াল কোনও মন্তব্য করতে পারবেন না বলে সুপ্রিম কোর্টের তরফে সাফ জানিয়ে দেওয়া হয়েছে।  বিচারপতি ভুঁইয়া বলেন, মানুষ যাতে কোনওভাবেই সিবিআইকে "খাঁচা বন্দি তোতা " মনে না করে, সেই দিকে লক্ষ্য রাখতে হবে।