বেনজির, হত্যার অস্ত্র এবার প্রেশার কুকার, গ্রেফতার বৈষ্ণব

বৈষ্ণব তার ২৪ বছর বয়সী বান্ধবীর মাথায় প্রেসার কুকার দিয়ে আঘাত করে, যার ফলে প্রচুর রক্তক্ষরণ হয় এবং তাত্ক্ষণিক মৃত্যু ঘটে।

author-image
SWETA MITRA
New Update
pressure.jpg

নিজস্ব সংবাদদাতাঃ নিজের লিভ ইন পার্টনারকে খুন করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরু (Bengaluru)-তে।  বেগুর পুলিশ জানিয়েছে, "২৪ বছর বয়সী বৈষ্ণব নামে এক যুবক তার লিভ-ইন পার্টনার দেবীকে (২৪) মাথায় প্রেসার কুকার দিয়ে আঘাত করে হত্যা করার অভিযোগে পুলিশ তাকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে মিকো লেআউট থানা এলাকায়। দু'জনেই কেরালার বাসিন্দা, একসঙ্গে পড়াশোনা করছিলেন এবং গত তিন বছর ধরে একসঙ্গে থাকছিলেন।“   

  বেঙ্গালুরু সিটি পুলিশের দক্ষিণ-পূর্ব বিভাগের ডিসিপি সি কে বাবা বলেন, "তারা লিভ-ইন পার্টনার ছিল। দু'জনেই কেরালার বাসিন্দা। কিছুদিন আগে দেবীকে নিয়ে অভিযুক্ত কিছু সন্দেহ করছিল। এ নিয়ে প্রায়শই তাঁরা ঝগড়া করত। গতকালও একই ঘটনা ঘটেছে। তাঁরা ঝগড়া করেছিল এবং বৈষ্ণব দেবীকে প্রেসার কুকার দিয়ে আঘাত করে ফেলে। আমরা আইপিসি ধারা ৩০২ (হত্যা) দায়ের করেছি। আমরা তাকে গ্রেফতার করেছি এবং জিজ্ঞাসাবাদ চলছে।" 

তদন্তে জানা গেছে যে এই দম্পতি দুই বছরেরও বেশি সময় ধরে বেঙ্গালুরুতে বসবাস করছিলেন। তারা বেগুরে একটি বাড়ি ভাড়া নিয়েছিল। বৈষ্ণব কেরালার কোল্লামের বাসিন্দা। তাঁর সঙ্গী ছিলেন তিরুবনন্তপুরমের বাসিন্দা।

পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানিয়েছেন, ওই দম্পতি একটি বেসরকারি প্রতিষ্ঠানে সেলস অ্যান্ড মার্কেটিং এক্সিকিউটিভ হিসেবে কাজ করতেন। পুলিশ সন্দেহ করছে যে বৈষ্ণব সম্ভবত তার সঙ্গীকে সন্দেহ করেছিলেন এবং শনিবার বিকেলে তার নম্বরে একটি ফোন কল পেয়ে ছিলেন। তারপরেই দুজনের ঝগড়া চরমে ওঠে। যদিও পুলিশের তদন্ত চলছে।