বিধায়কের কাছে আজব দাবি : ভোট দিয়েছে বলে এবার বউ খুঁজে দিতে হবে বিধায়ককে

বিধায়ক ব্রিজভূষণ রাজপূত একটি পেট্রল পাম্পে গাড়িতে জ্বালানি দিতে গেলে সেখানে এক কর্মী, অখিলেন্দ্র খারে বলেন, তিনি বিধায়ককে ভোট দিয়েছেন এবং এখন চান যে বিধায়ক তাকে একটি স্ত্রী খুঁজে দেবেন।

author-image
Debapriya Sarkar
New Update

নিজস্ব প্রতিবেদন : বিধায়ক ব্রিজভূষণ রাজপূত একটি পেট্রল পাম্পে গাড়িতে জ্বালানি দিতে গেলে সেখানে এক কর্মী, অখিলেন্দ্র খারে, তাকে একটি অদ্ভুত অনুরোধ জানান। খারে বলেন, তিনি বিধায়ককে ভোট দিয়েছেন এবং এখন চান যে বিধায়ক তাকে একটি স্ত্রী খুঁজে দেবেন।

publive-image

প্রথমে এই অনুরোধটি শুনে রাজপূত মনে করেন, এটি হয়তো মজার ব্যাপার, কিন্তু খারে বারবার একই কথা বলেন। তিনি জানান, বিয়ের জন্য যথেষ্ট সুযোগ সুবিধা পাচ্ছেন না এবং তাঁর আশা, বিধায়কই তাঁর স্বপ্ন পূরণ করতে পারবেন।

publive-image

বিধায়ক এ সময় খারের পছন্দের বিষয়ে প্রশ্ন করেন। খারে স্পষ্ট করেন যে তিনি একটি নির্দিষ্ট বর্ণের মেয়ে চান না, যা নিয়ে বিধায়ক তাকে সতর্ক করেন। রাজপূত তখন বলেন যে তিনি খারের জন্য একজন পাত্রী খুঁজতে চেষ্টা করবেন এবং তাঁর বেতন সম্পর্কে জানতে চান। খারে জানান, তাঁর মাসিক আয় ৬ হাজার টাকা এবং ১৩ বিঘা জমির মালিক।

publive-image

বিধায়ক সেই জমির মূল্য কোটি টাকা হতে পারে বলে মন্তব্য করেন। শেষ পর্যন্ত, রাজপূত খারের জন্য সাহায্যের প্রতিশ্রুতি দেন এবং ভিডিওটি শেয়ার করেন, যা তার ফেসবুক পেজে ভাইরাল হয়ে যায়। এটি রাজনৈতিক ও সামাজিক মিডিয়ায় অনেক আলোচনা সৃষ্টি করে।