তীব্র গরম, সরকারি স্কুলের ভিতরে তৈরি সুইমিং পুল! ভাইরাল ভিডিও

তীব্র গরমের মধ্যে অভিনব উদ্যোগ নিল উত্তরপ্রদেশের সরকারি স্কুল।

author-image
Aniruddha Chakraborty
New Update
ল।,ম্ন

নিজস্ব সংবাদদাতাঃ উত্তরপ্রদেশের কনৌজের একটি সরকারি স্কুলে ক্রমবর্ধমান তাপমাত্রার মধ্যে শ্রেণিকক্ষের ভিতরে একটি সুইমিং পুল তৈরি করা হয়েছে। 

এই বিষয়ে অধ্যক্ষ বৈভব কুমার বলেন, "আবহাওয়া দফতর তাপপ্রবাহের কথা জানাতেই আমরা পড়ুয়াদের জল ও ঠান্ডা পানীয় খেতে বলছিলাম। আমরা তাদের আরও বলেছিলাম যে শহরের লোকেরা সুইমিং পুলে স্নান করে। শিক্ষার্থীরা আমাদের জিজ্ঞাসা করেছিল যে সুইমিং পুলগুলো দেখতে কেমন এবং কখন তারা এটি দেখতে পাবে। শিক্ষার্থীরা আরও জিজ্ঞাসা করেছিল যে আমরা বিদ্যালয়গুলোতে এটি তৈরি করতে পারি কিনা তাই আমরা তাদের পিতামাতার সাথে কথা বলতে এবং অনুমতি নিতে বলেছি। আলোচনার পর আমরা শ্রেণিকক্ষের ভেতরে সুইমিং পুল করার সিদ্ধান্ত নিয়েছি।" 

ল্ক;,ম

সহকারী শিক্ষক ওম তিওয়ারি বলেন, "এখন গম কাটার কাজ চলছে এবং তাই অনেক পরিবার শিক্ষার্থীদের স্কুলে পাঠাচ্ছে না। আমরা তাদের কল ব্যাক করতে গিয়েছিলাম কিন্তু আমরা যথাযথ সাড়া পাচ্ছিলাম না তাই আমরা একটি উদ্ভাবনী ধারণা নিয়ে আসার কথা ভাবলাম যা শিক্ষার্থীদের স্কুলে আসতে আগ্রহী করে তুলবে। তাই যেহেতু তাপমাত্রা দ্রুত বাড়ছে তাই আমরা শ্রেণিকক্ষের ভিতরে একটি সুইমিং পুল তৈরি করেছি। শিক্ষার্থীরা এটি উপভোগ করছে এবং তাদের উপস্থিতি বেড়েছে।" 

Add 1