বড় খবরঃ প্রবল স্রোতে ভেসে গেল গাড়ি, চোখের পলকে শেষ ১১ জন! বিয়ের অনুষ্ঠান মুহূর্তে বদলাল শোকে

ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী থাকল হিমাচল প্রদেশ।

author-image
Aniruddha Chakraborty
New Update
লন্ম

নিজস্ব সংবাদদাতাঃ রবিবার অর্থাৎ আজ জানা গিয়েছে, তাহলিওয়াল-মাহিলপুর সড়কে জেজন খাদের প্রবল স্রোতে একটি ইনোভা গাড়ি ভেসে গেলে ১১ জন নিহত হন। সূত্রে খবর, দেহলান ও ভাতোলি গ্রামের তিনটি পরিবারের ১২ জন সদস্যকে নিয়ে গাড়িটি মেহরোয়াল গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিল। এই ঘটনায় ১১ জনের মৃত্যু হলেও দীপক নামে এক যুবক প্রাণে বেঁচে যাওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন সুরজিতের ভাই রামস্বরূপ (৫৫), তাঁর স্ত্রী পরমজিৎ কৌর (৫০), তাঁদের ছেলে গগনদীপ (১৯) ও দীপক (২২), সুরজিতের ভাই রামস্বরূপ, তাঁর স্ত্রী পলবিন্দর কৌর, তাঁদের ছেলে নীতিন এবং সুরজিতের ননদ শিনু দেবী এবং তাঁর সন্তান হর্ষিত, ভাবনা ও মান্নাত। দেহলানের বাসিন্দা কুলবিন্দর কুমার গাড়িটি চালাচ্ছিলেন।

জানা গিয়েছে, হিমাচল-পঞ্জাব সীমান্তে জলমগ্ন গিরিখাতের মুখোমুখি হন ওই দুই পরিবার। প্রাথমিকভাবে দ্বিধাগ্রস্ত হয়ে তারা অন্য যানবাহন পার হতে দেখে পার হওয়ার সিদ্ধান্ত নেন। তবে তীব্র স্রোতের ধাক্কায় গাড়িটি ৩০০ মিটার নিচের দিকে টেনে নিয়ে যায়। স্থানীয় বাসিন্দারা জেসিবি মেশিন ব্যবহার করে উদ্ধারের চেষ্টা করা সত্ত্বেও কেবল দীপককে জীবিত বের করা হয়েছিল। কিছুক্ষণ পর নয়জনের মৃতদেহ উদ্ধার করা হলেও বাকি দু'জনের খোঁজে সন্ধ্যা পর্যন্ত তল্লাশি চলে।