তেলের গুণগত মান দেখতে পেট্রোল পাম্পে অভিযান

চলছে অভিযান।

author-image
Adrita
New Update
ফ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুরঃ মেদিনীপুর শহরে থাকা একের পর এক পেট্রোল পাম্পে হঠাৎ হানা দিলেন মেদিনীপুর সদর মহকুমা শাসক। পুলিশ ও বিভিন্ন আধিকারিকদের সঙ্গে নিয়ে মেদিনীপুর শহরের বিভিন্ন পেট্রোল পাম্পগুলি পরীক্ষা করেন তিনি। খতিয়ে দেখেন তেলের গুণমান, পরিমাণ।

এ ক্ষেত্রে উল্লেখ্য যে, মেদিনীপুর শহরে বেশ কয়েকটি পেট্রোল পাম্পে পেট্রলে ভেজাল দেওয়া, গুণগত মান খারাপ থাকা, পরিমাণে কম দেওয়ার মত একাধিক অভিযোগ উঠেছিল। এই অভিযোগে জেলায় উত্তেজনাও ছড়িয়েছিল।

পেট্রোল পাম্পে এবার ন্যায্য মূল্যের ওষুধের দোকান, মমতা নয় পরিকল্পনার পেছনে  অন্য কেউ, জানুন | Govt plans to open drug store outlets at petrol pumps -  Bengali Oneindia

এই পরিস্থিতিতে অভিযান চালানো হয়েছিল ক্রেতা সুরক্ষা দপ্তরের পক্ষ থেকে। কয়েকটি পাম্পকে সিল করার ঘটনাও ঘটেছিল। এতে বেশ কিছুটা পরিস্থিতির পরিবর্তন হয়েছিল। এবার সেই শুধরে যাওয়া পরিস্থিতির ধারাবাহিকতা পরীক্ষা করতে অতর্কিত অভিযান চালান মেদিনীপুর সদর মহকুমা শাসক মধুমিতা মুখার্জি। তিনি শহরের বটতলা, নিমতলাসহ একাধিক পাম্পে অভিযান চালান। সেখান থেকে তিনি শহর সংলগ্ন ধর্মা এলাকার বিভিন্ন পাম্পগুলিতেও যান।

পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদ! আজ রাজ্য জুড়ে বন্ধ কয়েক হাজার পাম্প  - Bengali News | Kolkata: Protest of fuel price hike petrol pumps joined  the strike on Tuesday408058 | TV9 ...

মহকুমা শাসক বলেন, " পাম্পগুলিতে পেট্রোলের গুণমান পরীক্ষা করা হচ্ছে। তাপমাত্রা, তেলের পরিমাণ ঠিক রয়েছে কিনা, সমস্ত যন্ত্রাংশ ঠিক রয়েছে কিনা, অগ্নি নির্বাপন ব্যবস্থা কেমন রয়েছে সবটাই খতিয়ে দেখা হচ্ছে। নিয়মিত চলবে এই অভিযান। "

Adddd