চুরির অপবাদে নাবালককে হত্যা! গ্রেফতার TMC গ্রাম পঞ্চায়েত সদস্য

চুরির অপবাদে এক নাবালককে পিটিয়ে মেরে ফেলার অভিযোগে গ্রেফতার তৃণমূলের গ্রাম পঞ্চায়েতের সদস্য সহ মোট ৫ জন। সবংয়ের ঘটনায় তীব্র চাঞ্চল্য এলাকায়।

author-image
Anusmita Bhattacharya
New Update
111111111111

নিজস্ব প্রতিনিধি: চুরি করার অভিযোগে এক নাবালককে পিটিয়ে মেরে ফেলার অভিযোগে গ্রেপ্তার করা হলো তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্যসহ মোট ৫ জনকে। এই নিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এই ঘটনাটি পশ্চিম মেদিনীপুর জেলার সবং ব্লকের ৩ নং ডাডরা গ্রাম পঞ্চায়েতের বড়চাহারা এলাকায় ঘটে। মঙ্গলবার সন্ধ্যায় ওই এলাকার এক নাবালক কারুর বাড়িতে চুরি করেছে বলে অভিযোগ ওঠে এলাকায়। তারপরেই তাকে সেলুনে নিয়ে গিয়ে ন্যাড়া করা হয় বলেও অভিযোগ। তারপর তাকে মারধর করা হয়৷  বুধবার সকালে তার বাড়ির সামনেই মৃতদেহ উদ্ধার করে সবং থানার পুলিশ। 

WhatsApp Image 2023-09-28 at 4.19.05 PM

এই ঘটনার পর মৃত নাবালকের পরিবারের পক্ষ থেকে পিঠিয়ে খুন করার অভিযোগ দায়ের করা হয় তৃণমূল পঞ্চায়েত সদস্যসহ আরো কয়েকজনের বিরুদ্ধে। আর সেই অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার ওই এলাকার তৃণমূল পঞ্চায়েত সদস্যসহ মোট ৫ জনকে গ্রেফতার করে সবং থানার পুলিশ৷ বৃহস্পতিবার দুপুরে তাদেরকে তোলা হয় মেদিনীপুর আদালতে। অপরদিকে এই বিষয়ে তৃণমূল কংগ্রেসের ঘাটাল সাংগঠনিক জেলার সভাপতি আশীষ হুদাইত বলেন, 'এই ঘটনা নিন্দনীয়। আইন আইনের পথে চলবে। অভিযোগ প্রমাণিত হলে দল ওই পঞ্চায়েত সদস্যর পাশে দাঁড়াবে না'।

WhatsApp Image 2023-09-28 at 4.18.52 PM