বিজেপি বিভাজনের আগুন লাগিয়ে উস্কানি দিচ্ছে!

এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, সুকান্ত মজুমদারের রাজ্য ভাগ করার মন্তব্য সম্পর্কে বক্তব্য রাখলেন তৃণমূল যুব কংগ্রেসের নেতা সুপ্রিয় চন্দ।

author-image
Shroddha Bhattacharyya
আপডেট করা হয়েছে
New Update

নিজস্ব সংবাদদাতা: এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, সুকান্ত মজুমদারের রাজ্য ভাগ করার মন্তব্য সম্পর্কে, তৃণমূল যুব কংগ্রেসের নেতা সুপ্রিয় চন্দ বলেছেন, "উত্তরবঙ্গে একটি বঞ্চনার ইতিহাস আছে। আমি নিজে উত্তরবঙ্গের ছেলে। উত্তরবঙ্গে একটা অভাব অভিযোগ নিয়ে দীর্ঘ একটা ইতিহাস যেটা জড়িয়ে আছে, এটাকে যদি অস্বীকার করি তাহলে আমি উত্তরবঙ্গের ছেলে হিসেবে ভুল কথা বলবো। কিন্তু বিষয় হচ্ছে তাহলে রাজ্য ভাগ বা বাংলা থেকে আলাদা হয়ে যাওয়াই কি সমাধান? 

publive-image



এই প্রশ্নে কিন্তু বহু আলোচনা আগেও হয়েছে, তাই বিভিন্ন লোকেরা বিভিন্ন সময় বিভিন্ন মত রেখেছে। কিন্তু বিজেপির এটায় কোনও রেকর্ড নেই। বিজেপি যেটা করতে চাইছে, সেটা হল বিজেপি বিভাজনের আগুন নিয়ে একটা উস্কানি দিয়ে সহজ সরল উত্তরবঙ্গের মানুষের আবেগকে ব্যবহার করে রাজনীতি করতে চাইছে।

publive-image

এটা সম্পূর্ণভাবে ধিক্কারজনক। সমাধান যা হবে উন্নয়নের মাধ্যমেই হবে, আলোচনার মাধ্যমেই হবে। বিভাজনের মাধ্যমে নয়, ফলে বিভাজন চাই না, উন্নয়ন চাই। মমতা বন্দ্যোপাধ্যায় চেষ্টা করছেন। নিশ্চিতভাবে আরও অনেক যত্নবান উত্তরবঙ্গের নেতৃত্বরা হলে, উত্তরবঙ্গের প্রশাসনে আরও বুদ্ধিজীবী এলে, নিশ্চিতভাবে উন্নয়নের ধারাটা আরও বাড়বে বলে আমার বিশ্বাস।"





Adddd