সারেঙ্গায় অনুষ্ঠিত হলো স্বর্গীয় রবি লোচন মিত্র স্মৃতি রাস্তা দৌড় প্রতিযোগিতা

পতাকা নেড়ে প্রতিযোগিতার শুভ সূচনা করেন বাঁকুড়ার অতিরিক্ত পুলিশ সুপার।  

author-image
Adrita
New Update
দক্স

নিজস্ব সংবাদদাতা, বাঁকুড়াঃ বাঁকুড়া জেলা পুলিশের উদ্যোগে সারেঙ্গা থানার পরিচালনায় বাঁকুড়ার সারেঙ্গায় অনুষ্ঠিত হলো স্বর্গীয় রবি লোচন মিত্র স্মৃতি রাস্তা দৌড় প্রতিযোগিতা। রবিবার সকাল প্রায় সাড়ে আটটা নাগাদ এই রাস্তা দৌড় প্রতিযোগিতা শুরু হয় বড়গাড়রা হাইস্কুল মাঠ  থেকে, শেষ হয় সারেঙ্গা থানায়। পতাকা নেড়ে প্রতিযোগিতার শুভ সূচনা করেন বাঁকুড়ার অতিরিক্ত পুলিশ সুপার।  

প্রতিযোগিতায় পুরুষ বিভাগে মোট ১৫২ জন এবং মহিলা বিভাগে মোট ৪১ জন অংশ গ্রহণ করে।  ২০১২ সালে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সারেঙ্গা থানার প্রয়াত আই সি রবিলোচন মিত্রের স্মৃতিতে শুরু হয় রবিলোচন মিত্র স্মৃতি দৌড় প্রতিযোগিতা। তারপর থেকে প্রতি বছর ২৫ শে ফেব্রুয়ারী এই দৌড় প্রতিযোগিতা হয়ে আসছে বাঁকুড়া জেলা পুলিশের উদ্যোগে এবং সারেঙ্গা থানার পরিচালনায়। সেই ভাবেই আজ অনুষ্ঠিত হল স্বর্গীয় রবিলোচন মিত্র স্মৃতি দৌড় প্রতিযোগিতা।  

পুরুষ বিভাগে প্রথম স্থান অধিকার করে পশ্চিম মেদিনীপুর জেলার  শালবনীর  অনুপম মাহাত, এবং দ্বিতীয় স্থান অধিকার করে পশ্চিম মেদিনীপুরের শালবনীর অমল মাহাত এবং তৃতীয় স্থান অধিকার করে অমিত মাহাত। অন্যদিকে মহিলা বিভাগে প্রথম স্থান অধিকার করে দক্ষিণ ২৪ পরগমার ক্যানিংয়ের  মুক্তি বায়েন দ্বিতীয় স্থান অধিকার করে মগরাহাটের অতসী বায়েন ,তৃতীয় স্থান অধিকার করে রানাঘাটের মুক্তি রাজশ্রী দেবনাথ। এদিন সফল প্রতিযোগিদের হাতে পুরষ্কার তুলে দেন বাঁকুড়ার অতিরিক্ত পুলিশ সুপার মকসুদ হাসান, প্রয়াত আই সি রবিলোচন মিত্রের বোন কাল্পনা রায়, সারেঙ্গা রামকৃষ্ণ মিশনের মহারাজ স্বামী তদ্বোধানন্দজী মহারাজ, রাইপুর বিধানসভার বিধায়ক মৃত্যুঞ্জয় মূর্ম্মূ, সারেঙ্গার বিডিও তমাল কান্তি সরকার, সারেঙ্গা ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক ডাক্তার অর্পণ লোহার  সারেঙ্গায় পঞ্চায়েত সমিতির সভাপতি মৌসুমী সিংহ মহাপাত্র।

এছাড়াও এদিনের কর্মসূচীতে উপস্থিত ছিলেন সারেঙ্গা পঞ্চায়েত সমিতির সহ সভাপতি অভিজিৎ বিশ্বাস, বাঁকুড়া জেলা পরিষদের সদস্য সুব্রত মিশ্র, সারেঙ্গা ব্লকের ৬ টি গ্রাম পঞ্চায়েতের প্রধান এবং এলাকার বিশিষ্ট সমাজসেবী ধীরেন্দ্র নাথ ঘোষ, সুমন ব্যনার্জী, শিক্ষারত্নপ্রাপ্ত শিক্ষক সাধন মন্ডল অবসরপ্রাপ্ত শিক্ষক রঞ্জিত দাশ চক্রবর্তী সহ অনান্যরা। 

Add 1