শহরে বাড়ছে খুনের ঘটনা! মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবি!

তামিলনাড়ুর বিএসপি সভাপতি কে আর্মস্ট্রংয়ের হত্যাকাণ্ডের বিষয় সম্পর্কে মন্তব্য করলেন তামিলনাড়ু বিজেপির সহ-সভাপতি নারায়ণন তিরুপাথি।

author-image
Shroddha Bhattacharyya
আপডেট করা হয়েছে
New Update
NYEJTD

নিজস্ব সংবাদদাতা: তামিলনাড়ুর বিএসপি সভাপতি কে.আর্মস্ট্রংয়ের হত্যাকাণ্ডের বিষয় সম্পর্কে, তামিলনাড়ু বিজেপির সহ-সভাপতি নারায়ণন তিরুপাথি বলেছেন, "পুরানো মাদ্রাজ এখন খুনের শহরে পরিণত হচ্ছে। গোটা রাজ্যে অসামাজিক দল, ভাড়াটে পুলিশের দ্বারা ক্রমাগত খুন এবং মানুষকে কুপিয়ে হত্যা করার ঘটনা ঘটছে। গত দুই-তিন বছরে আমরা এই ডিএমকে সরকারের দ্রাবিড় মডেল দেখেছি। এখানে পুলিশ-প্রশাসন কোথায় রয়েছে?

ஐயோ மூச்சு திணறுதே.. வருமானத்திற்கு திட்டமே இல்லை.. தமிழக பாஜக துணை தலைவர்  ஆதங்கம் | DMK is suffocating in Tamil Nadu politics says BJP vice president  Narayanan Thirupathy - Tamil Oneindia

রাজ্যে প্রশাসনের ব্যর্থতা এর প্রধান কারণ হল মাদক সিন্ডিকেট। সরকার মাদক সিন্ডিকেট ও অবৈধ মদ নিয়ন্ত্রণ করতে পারছে না। পুলিশকে নিজের মতো কাজ করতে দিতে হবে, নইলে খুনের ঘটনা ঘটবে। এই বিষয়ে পুলিশ কোনও সতর্কতা অবলম্বন করেনি এবং এই ধরনের গ্যাংগুলি হঠাৎ করে কীভাবে আবির্ভূত হয়েছে তা তদন্ত করা দরকার।

bjp narayanan thirupathy took charge as the director rec india

মুখ্যমন্ত্রী যদি এই ধরণের ঝামেলা নিয়ন্ত্রণ করতে না পারেন তবে তাকে অবশ্যই পদত্যাগ করতে হবে।"

Adddd