আইপিএস রদবদলে ফের বোমা ফাটালেন শুভেন্দু

নিজের এক্স হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন শুভেন্দু অধিকারী। সঙ্গে ঘটনার বিবরণও দিয়েছেন।

author-image
Atreyee Chowdhury Sanyal
New Update
suvendu9

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: সম্প্রতি রাজ্য পুলিশের প্রশাসনিক স্তরে বিশাল রদবদল হয়েছে। ৩১ জন আইপিএস-এর রদবদল হয়েছে এবার। আর তা নিয়ে এবার বিস্ফোরক পোস্ট করলেন বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী।

এদিন নিজের এক্স হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন শুভেন্দু অধিকারী। সঙ্গে ঘটনার বিবরণ দিয়েছেন। বিষয় হচ্ছেন এসপি পূর্ব বর্ধমান; শ্রী কমনাশিশ সেনকে হুগলি গ্রামীণ পুলিশ জেলার এসপি হিসাবে বদলি করা হয়েছে।

শুভেন্দু নিজের পোস্টে লিখেছেন, “তার নেতৃত্ব এবং সাংগঠনিক দক্ষতার দ্বারা মুগ্ধ হয়েছে রাজ্য সরকার। কেননা পঞ্চায়েত নির্বাচনের সময় সম্পূর্ণরূপে তিনি দায়িত্ব পালন করেছেন সরকারের হয়ে। পূর্ব বর্ধমান জেলার তৃণমূল প্রার্থীদের হয়ে ভোট লুট এবং বুথ কারচুপিতে সহায়তা করেছেন এই এসপি। আর এবার প্রশাসন তার দক্ষতা কাজে লাগিয়ে হুগলি জেলার বালি খনিগুলি পরিচালনা করতে পারবে। যাতে তৃণমূল নেতৃত্ব তাঁদের কাজ চালিয়ে যেতে পারে”।

 

আর সেই এসপিকেই ফেয়ারয়েল পার্টি দেওয়া হল একেবারে ফিল্মি কায়দায়। সেই ভিডিওই এক্স হ্যান্ডেলে শেয়ার করেছেন বিরোধী দলনেতা। বর্ধমানের বিলাসবহুল হোটেলে আয়োজন করা হয়েছিল এই ফেয়ারয়েল পার্টির। আর সেখানে এসপি পৌঁছলেন দাবাঙ্গ স্টাইলে।

এই ভিডিও দেখিয়ে শুভেন্দু অধিকারী এই প্রশ্নই তুলেছেন, যে এই পার্টিতে যারা উপস্থিত ছিলেন তারা হলেন সিভিক ভলান্টিয়ার, পুলিশ কর্মী, কনস্টেবলরা। সিভিক ভলান্টিয়ার যারা বেতন পান মাত্র ৯০০০ টাকা। কনস্টেবলরা ৩৬ শতাংশ ডিএ এখনও পাননি। পুলিশ কর্মীদের গত ১০ বছর কোনও ইনক্রিমেন্ট হয়নি। অথচ তাঁদেরকে নিয়ে বিলাসবহুল পার্টি করলেন এসপি কমনাশিশ সেন। যা লজ্জাজনক, সমান ভাবে দুঃখজনক বিষয় রাজ্যের জন্যে বলে দাবি করেছেন বিরোধী দলনেতা। তাঁর এই ভিডিও নিয়ে ইতিমধ্যেই জোর চর্চা শুরু হয়েছে।