ডিজিজিআই-কে তথ্য সরবরাহ করুন আর কোটিপতি হন

ডিজিজিআই কর্মকর্তারা উল্লেখ করেছেন যে পুরস্কারের এই টাকা সম্পূর্ণ করমুক্ত।

author-image
Shroddha Bhattacharyya
New Update
FCHKM

নিজস্ব সংবাদদাতা: কোটিপতি হতে চান? ডিরেক্টরেট জেনারেল অফ জিএসটি ইন্টেলিজেন্স (ডিজিজিআই)-কে বড়ো ধরণের কর যারা ফাঁকি দিয়েছে তাদের বিষয়ে সুনির্দিষ্ট তথ্য প্রদান করুন। ডিজিজিআই-এর প্রিন্সিপাল ডিরেক্টর জেনারেল, অনিল গুপ্ত সম্প্রতি একজন ব্যক্তিকে ২.৫ কোটি টাকা পুরস্কার দিয়েছেন, কারণ সেই ব্যক্তি একটি শহর ভিত্তিক ব্যবসায়ীর দ্বারা ফাঁকি দেওয়া ট্যাক্সের কয়েকশো কোটি টাকা শনাক্তকরণ এবং পুনরুদ্ধারের জন্য সঠিক ও সুনির্দিষ্ট তথ্য ডিজিজিআইকে প্রদান করেছিলেন।

h,jfg

ডিজিজিআই কর্মকর্তারা উল্লেখ করেছেন যে পুরস্কারের এই টাকা সম্পূর্ণ করমুক্ত। এএনএম নিউজ জানতে পেরেছে যে ডিজিজিআই কর্মকর্তারা তাদের প্রাপ্ত তথ্যের ভিত্তিতে কিছু শতাংশ টাকা পুরস্কার হিসেবে প্রদান করেন যা কর ফাঁকিদাতাদের শনাক্ত করতে ও জিএসটি করের টাকা উদ্ধার করার জন্য সাহায্য করে।

CBIC on X: "Sh Anil Kumar Gupta, Pr DG, DGGI visited Meerut Zonal Unit &  Ghaziabad Regional Unit today and interacted with officers and staff to  review the working of these units.

ডিজিজিআই-এর তরফ থেকে তথ্যদাতার পরিচয়কে সুরক্ষিত রাখা হয় এবং তাদের এই উদ্যোগ সমাজের সকল স্তরের মানুষদের কর ফাঁকি সংক্রান্ত যেকোনও তথ্য এজেন্সিকে জানাবার জন্য উৎসাহিত করে।

Adddd