ব্রেকিং: SLST-র বিক্ষোভ, বিধায়করা বন্দী হলেন MLA হোস্টেলে

নিয়োগের দাবিতে ফের গর্জে উঠল চাকরিপ্রার্থীরা। এদিন সকালে অধিবেশন শুরুর আগে কিড স্ট্রিটে বিধায়কদের হস্টেলের সামনে SLST চাকরিপ্রার্থীরা বিক্ষোভ দেখান।

author-image
Atreyee Chowdhury Sanyal
New Update
Screenshot 2023-08-02 112215.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: ৮৭১ দিন ধরে মেয়ো রোডে গান্ধী মূর্তির পাদদেশে বসে আছেন তারা। রাস্তা দিয়ে সবাই পেরিয়ে যান, অথচ কেউ ঘুরেও দেখেন না তাদের দুঃখ, যন্ত্রণা গুলো। নিয়োগ দুর্নীতি মামলার বছর ঘুরেছে। মামলা নিষ্পত্তির কোনও লক্ষ্যণও নেই। অথচ রাজনীতি, পট পরিবর্তন সব কিছু চলছে নিয়ম মেনে। আর তারা চাকরির মুখ দেখেনি আজও।

নিয়োগের দাবিতে এবার ফের বিক্ষোভে গর্জে উঠল চাকরিপ্রার্থীরা। এদিন সকালে অধিবেশন শুরুর আগে কিড স্ট্রিটে বিধায়কদের হস্টেলের সামনে SLST চাকরিপ্রার্থীরা বিক্ষোভ দেখান। নবম থেকে দ্বাদশ ২০১৬-র এসএলএসটি চাকরিপ্রার্থীরা চাকরি পাননি এখনও। অথচ বিধায়কদের মধ্যে তা নিয়ে কোনও প্রশ্ন নেই। কোনও দলের কোনও বিধায়কই অধিবেশনে এই প্রশ্ন তুলছেন না। আর কতদিন এই ভাবে ধর্না চলবে? এই প্রশ্ন তুলেই আজ বিধায়কদের ঘেরাও করেন চাকরিপ্রার্থীরা। বিধায়কদের হোস্টেলের সামনে বসেই বিক্ষোভ দেখান তারা। পরে পুলিশ এসে চাকরিপ্রার্থীদের টেনে হিঁচড়ে প্রিজন ভ্যানে তোলে। ঘটনায় তীব্র নিন্দা প্রকাশ করেছেন বিজেপি বিধায়কেরা।