সন্দীপকে সশরীরেই আদালতে হাজির করাতে হবে নির্দেশ বিচারকের

সন্দীপ ঘোষ-সহ চার জনকে সশরীরে আদালতে হাজির করাতে হবে, নির্দেশ আদালতের। আরজি করের দুর্নীতি কাণ্ডে নাম জড়িয়েছে প্রাক্তন অধ্যক্ষর। সন্দীপ ঘোষ-সহ ৪ জনকে নিজাম প্যালেস থেকে ভার্চুয়াল শুনানিতে পেশ করাতে চেয়েছিল সিবিআই। কিন্তু খারিজ হয়ে যায় আবেদন।

author-image
Shreyashree Banerjee
আপডেট করা হয়েছে
New Update
sandipghoshrg-ezgif.com-resize (1)

নিজস্ব সংবাদদাতা: সিবিআইয়ের জোড়া আবেদন খারিজ সিবিআইয়ের বিশেষ আদালতে। সন্দীপ ঘোষ-সহ চার জনকে সশরীরে আদালতে হাজির করাতে হবে, নির্দেশ আদালতের। আরজি করের দুর্নীতি কাণ্ডে নাম জড়িয়েছে প্রাক্তন অধ্যক্ষ সন্দী ঘোষের। বর্তমানে সিবিআই হেফাজতে রয়েছেন সন্দীপ ঘোষ। সন্দীপ ঘোষ-সহ ৪ জনকে নিজাম প্যালেস থেকে ভার্চুয়াল শুনানিতে পেশ করাতে চেয়েছিল সিবিআই। সূত্রের খবর, প্রথমে মৌখিক ভাবে এবং পরে লিখিত ভাবে আবেদন করা হয়। কিন্তু সেই আবেদন খারিজ করে দেন বিচারক।

উল্লেখ্যsandeep ghosh banglow, গত ৩ সেপ্টেম্বর যখন সন্দীপকে আদালতে হাজির করেছিল সিবিআই। সেই সময় সন্দীপকে আদালত থেকে বার করার সময়েই শুরু হয় বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয়। ‘চোর চোর’ স্লোগান তুলে সন্দীপের দিকে এগিয়ে যায়। সেই সময়েই কোনও এক জন সন্দীপের মাথায় পিছন থেকে চাঁটি মারেন বলেও অভিযোগ। কোনও রকমে সন্দীপকে গাড়িতে তোলেন সিবিআই আধিকারিকেরা। সেই কথা ভেবে সিবিআই ভার্চুয়ালি আদালতে হাজিরার আবেদন করে ছিল। কিন্তু সেই আবেন খারিজ করে দেয় বিচারক। আদালত নির্দেশ দেয়, হাজিরার সময় 'পুলিশ উপযুক্ত ব্যবস্থা নেবে। গোটা বিষয়টি একজন ডিসিপি পদমর্যাদার অফিসার তদারকি করবেন।